শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাইমচর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ৯৮ তম জন্মবার্ষিকী উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০১৮
news-image

বিএম ইসমাইলঃ
হাইমচরে বর্ণাঢ্য র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পষ্পমাল্য অর্পন, আলোচনা সভা. কেক কাটা , রচনা প্রতিযোগীতা, চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরন, মিলাদ ও দোয়ার মাধ্যমে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

১৭ মার্চ সকাল ৯টায় হাইমচর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশ গ্রহনে জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস উপলক্ষে হাইমচর উপজেলা পরিষদ কমপ্লেক্স থেকে একটি আনন্দ র‌্যালী উপজেলা সদর আলগীবাজারের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষা অফিসার একে এম মীর হোসেনের পরিচালনায় শিশু দিবসে বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী। এসময় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিনা আক্তার শেফালী, অফিসার ইনচার্জ রনোজিত রায়, হাইমচর স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ বেলায়েত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সন্তোষ মজুমদার, উপজেলা আ’লীগের সহ সভাপতি মোঃ হুমায়ুন প্রধানিয়া, চরভৈরভী ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাষ্টার।

সভায় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আহসানুজ্জামান , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার ডাঃ হাফিজ আহমেদ, উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আমিন মাষ্টার। আলোচনা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহনে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

আর পড়তে পারেন