শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষ গত ৫ বছর উন্নয়ন বঞ্চিত থেকে এখন নৌকার দিকে ছুটে আসছে-সীমা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৩, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা বলেছেন, মানুষ গত পাঁচ বছর উন্নয়ন বঞ্চিত থেকে এখন নৌকার দিকে ছুটে এসছে। কারণ মানুষ জানে এ সময় নৌকাই পারবে কুমিল্লার মানুষের চাহিদা মত উন্নয়ন করতে। চারদিকে মানুষের বেশ সাড়া পাচ্ছেন বলে জানিয়ে সীমা বলেন, কুমিল্লা নগরীর জনগণ এ নগরীর উন্নয়নে একটি সুযোগ পেয়েছেন। আগামী ৩০ মার্চ নৌকা প্রতীকে ভোট দিয়ে সেই উন্নয়নের ধারা অব্যাহ রাখতে সেই সুযোগ কাচে লাগাবেন। গতকাল কুমিল্লা নগরীর ২১. ২২ ও ২৩ নং ওয়ার্ডে গণসংযোগকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
আঞ্জুম সুলতানা সীমা তার নির্বাচনী ইশতেহার সম্পর্কে বলেন, কুমিল্লা নগরবাসীর চাহিদা অনুযায়ী এ ইশতেহার তৈরী করা হয়েছে। নগরবাসীর যেভাবে সুবিধা হবে তাই এখানে যুক্ত করা হয়েছে। তিনি বলেন, গত পাঁচ বছর কুমিল্লা নগরীর মানুষ যেভাবে উন্নয় বঞ্চিত হয়েছ তাও পুষিয়ে আনা যাবে। মোট কথা কুমিল্লার উন্নয়ন অনেক গুণে এগিয়ে যাবে ইনশাল্লহ।
গতকাল বুধবার কুমিল্লা নগরীর ২২ ও ২৩ নং ওয়ার্ডসহ বিভিন্ন গনসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় কেন্দ্রিয় নেতারও তার সাথে ছিলেন।
এছাড়া কেন্দ্রিয় নেত্রীবৃন্দও গতকাল গণসংযোগ করেন। তার মধ্যে কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম কোটবাড়ী পলিটেকনিক ইন্সটিটিউট এলাকায় গণসংযোগ করেন। এসময় তার সাথে ছিলেন স্বাচিপ কেন্দ্রিয় নেতা ইকবাল আর্সোনাল, ডা. আজিজুর রহমান, আবদুল বাকী আনিস, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রিয় নেত্রী অপু উকিল, ফরিদা লাইলী, আওয়ামীলীগ নেতা সুজিত রায় নন্দী, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম রতন,
যুবলীগ নেতা আতাউর রহমান আতা, ছাত্রলীগর সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, কেন্দ্রিয় নেতা ফয়সালসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় অংগ সংগঠনের নেতাকমীরা। সীমা বিভিন্ন এলাকায় গণসংযোগে গেলে মানুষের ঢল নামে।

আর পড়তে পারেন