শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউনিটি অফ কুমিল্লা ,এসএসসি – ২০০১ গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

ইউনিটি অফ কুমিল্লা এসএসসি – ২০০১ ব্যাচের উদ্যোগে কুমিল্লা নগরীর বন্ধুদের উদ্যোগে কান্দিরপাড়ে অবস্থিত সিলভার স্পুন রেস্টুরেন্টে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টা থেকে শুরু হওয়া এই ইফতার মাহফিলে কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলার  বন্ধুরা এতে উপস্থিত হন।পবিত্র রমজানে উপলক্ষে ও বাংলা বছরের প্রথম দিন পহেলা বৈশাখকে মাথায় রেখে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বিভিন্ন উপজেলার প্রায় ৭০ জন বন্ধুদের উপস্থিতিতে বিকেল থেকে পুরো হলরুম সমাগম ছিল।গল্প- আড্ডায় পুরো বিকেলটা একান্তই মুখরিত করে রেখেছিল গ্রুপের বন্ধুরা।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত দিয়ে শুরু হয় প্রোগ্রামের আয়োজন।  কোরআন তিলাওয়াত করেন গ্রুপের বন্ধু মাওলানা সাইফুল ইসলাম তারেক। তারপর একে একে শুভেচ্ছা বক্তব্য রাখেন  কাউসার হায়দার, ডা: দেলোয়ার, খোকন নন্দী, ইয়াসমিন আক্তার, কাউন্সিলর পার্থী সফুরা সুলতানা এনি, আলমগীর হোসেন, মামুন আব্দুল্লাহ, শাহীন,এড. ইকবাল ও সবুজসহ গ্রুপের বিভিন্ন উপজেলা থেকে আগত বন্ধুরা। তারা সবাই গ্রুপ সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা দেন ও এই প্রোগ্রাম আয়োজনের জন্য অভিনন্দন ও ধন্যবাদ জানায় এবং ভবিষ্যতেও যেন এই প্রোগ্রামগুলো অব্যাহত থাকে সেই আশা ব্যক্ত করেন।

 

তারপর সবাই মিলে গ্রুপ ছবি তুলে বন্ধুত্বের বন্ধনকে অটুট রাখার দৃঢ় প্রত্যয় ঘোষণা করা হয়। তারপর একে একে বিভিন্ন থানার বন্ধুরা মিলে ফটোসেশন ও গ্রুপ বন্ধুরা মিলে স্মৃতিচারণ  ছবি তুলে রেখে দেয়। তারপর ইফতারের আগ মুহূর্তে মোনাজাতের মাধ্যমে ইফতার এর আনুষ্ঠিকতা শুরু হয়। মোনাজাত পরিচালনা করেন বন্ধু মাওলানা সাইফুল ইসলাম তারেক।

তারপর সবাই মিলে একসাথে মজাদার ইফতার করে ও কিছুক্ষণ খুনসুটি গল্পঃ আড্ডায় মেতে উঠে, তারপর মাগরিব নামাজ শেষে বিদায় ভাষণে সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে ইফতার প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

পুরো প্রোগ্রামটি উপস্থাপনার দায়িত্বে ছিল বন্ধু মামুন আবদুল্লাহ , সহযোগীর দায়িত্বে ছিল বন্ধু ফরহাদ ও শেখ মেহেদী।

 

প্রোগ্রামটি সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনার দায়িত্বে থেকে প্রোগ্রামটি সুন্দর ভাবে পরিচালনা করেছেন গ্রুপের এডমিন ওমর ফারুক, ইঞ্জি: মেহেদী, শেখ মেহেদী, কাজী সাইফুল, মামুন আব্দুল্লাহ, এড ফরহাদসহ প্যানেলের সকল বন্ধুরা।

 

পরিশেষে প্রোগ্রামটি সুন্দর ও স্বার্থকভাবে পরিচালনা ও সম্পন্ন করার জন্য এডমিন প্যানেলের পক্ষ থেকে সদরের বন্ধুদের ও বিভিন্ন থানার উপস্থিত বন্ধুদের শুভেচ্ছা জানানো হয় এবং দেশ ও দেশের বাহিরের গ্রুপের সকল বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

আর পড়তে পারেন