বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ভাইস চেয়ারম্যান পদে নতুন চমক হতে পারে কাজী জেন্টু

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর প্রতিনিধিঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই চলে এসেছে উপজেলা পরিষদ নির্বাচন। সংসদ নির্বাচনের মতো এই নির্বাচনকে কেন্দ্র করেও জল্পনা-কল্পনার শেষ নেই সাধারণ ভোটারদের। কে হবে উপজেলা পরিষদের চেয়ারম্যান? আর কেইবা হবে ভাইস চেয়ারম্যান?।

এরই মধ্যে ভোটের মাঠে প্রার্থীদের সরব উপস্থিতি চোখে পরার মতো। তবে চেয়ারম্যান প্রার্থীদের দলীয় প্রতিক থাকার কারণে, তাদের উপস্থিতি ভোটের মাঠের চাইতে অবশ্য উপরমহলেই বেশি। তাদের ধারণা নির্বাচনে বিজয়ী হতে হলে দলীয় প্রতিক খুবই গুরুত্বপূর্ণ।

অপরদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থীদের দলীয় প্রতিক না থাকার কারণে, ভোটারদের মন জয় করতে দিনরাত ভোটের মাঠে দেখা মিলছে তাদের।

শুরু থেকে কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনকারী তিন জন ভাইস চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ(তমাল), হাবিবুর রহমান(হাবিব) ও আতিকুর রহমান হেলালের নাম শুনা গেলেও। সেই নামের সাথে বর্তমানে নতুন করে যুক্ত হয়েছে উপজেলা সদরের কাজী সাইফুল ইসলাম (জেন্টু)’র নাম।

কাজী সাইফুল ইসলাম (জেন্টু) উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও যুবলীগ আহবায়ক কমিটির সদস্য। তার বাবা কাজী মোখলেছুর রহমান পেশায় একজন শিক্ষক ছিলেন। ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীর সাথে জড়িত থাকায় পুরো উপজেলা জুরে রয়েছে তার বেশ পরিচিতি।

ধারণা করা হচ্ছে দলীয় ভাবে একটা বড় ধরণের সমর্থন রয়েছে তার জুলিতে। যে কারণে উপজেলা পরিষদ নির্বাচনে সকলের শেষে ভোটের মাঠে এসেও একটা বড় চমক দেখিয়ে প্রথম বারের মতো হতে পারেন ভাইস চেয়ারম্যান।

আর পড়তে পারেন