রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসিকে রাজকীয়ভাবেই বরণ করে নিল ইন্টার মায়ামি

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৭, ২০২৩
news-image

স্পোর্টস ডেস্ক:

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে লিওনেল মেসির যোগদান নিশ্চিত হয়েছিল আগেই। গতকাল রোববার রাতে মেসিকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় ইন্টার মায়ামি।

তবে নির্ধারিত সময়ে অনুষ্ঠান শুরু হতে পারেনি। বাধা হয়ে দাঁড়ায় প্রকৃতি। বৈরী আবহাওয়ার কারণে প্রায় আড়াই ঘণ্টা পরে শুরু হয় অনুষ্ঠান।

তবে এই আবহাওয়ায়ও অনুষ্ঠানের মাহাত্ম্য কমেনি। ইন্টার মায়ামির ডিআরভি পিএনকে স্টেডিয়ামে ২০ হাজার টিকিট বিক্রি হয়েছিল আগেই। মেসি যখন স্টেডিয়ামে প্রবেশ করেন তখন বিপুল হর্ষধ্বনি আর করতালিতে তাকে বরণ করে নেন ক্লাবটির সমর্থকরা। ছিল আতশবাজি আর সংগীতের মূর্ছনাও।

স্ত্রী ভিক্টোরিয়া এবং দুই সন্তানকে নিয়ে এসেছিলেন ইন্টার মায়ামির মালিক ও সাবেক ইংলিশ খেলোয়াড় ডেভিড বেকহ্যাম। তার হাসিমুখই বলে দিচ্ছিল, মেসির মায়ামিতে আগমনে কতটা খুশি তিনি।

মেসিকে স্বাগত জানিয়ে বেকহ্যাম বলেন, ‘আজকে একটু আবেগপ্রবণ হয়ে পড়ার কারণে ক্ষমা করবেন। ইন্টার মায়ামিতে মেসিকে স্বাগত জানানো ছিল স্বপ্ন সত্যি হওয়ার মতো। লিও, আমরা খুব গর্বিত যে তুমি আমাদের ক্লাবকে তোমার নতুন বাড়ি হিসেবে পছন্দ করেছ। লিও, আন্তোনেল্লা (রোকুজ্জো), থিয়াগো, মাতোও এবং সিরো পরিবারে তোমাদের স্বাগতম।’

সাদা শার্ট পরে অনুষ্ঠানে এসেছিলেন মেসি। পরে বেকহামের হাত থেকে পিঙ্ক কালারের ইন্টার মায়ামির ১০ নম্বর জার্সি গ্রহণ করেন। মেসি বলেন, ‘আমি শহরের সবাইকে ধন্যবাদ জানাতে চাই, এখানে আপনাদের কাছে আসতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। আমি প্রতিযোগিতা করতে চাই। আমি সবসময়ই জিততে চেয়েছি এবং সেই আশা বা ইচ্ছা নিয়েই এখানে এসেছি। ক্লাবকে আরও ভালো অবস্থানে নিয়ে যেতে চাই। আমার কোনো সন্দেহই নাই যে আমরা সতীর্থরা তাদের সেরাটা দিবে। এই শহরকে বেছে নিয়ে আমি এবং আমার পরিবার খুবই খুশি।’

আর পড়তে পারেন