শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে মধ্যরাতে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার লাকসামে মধ্যরাতে একটি জুয়ার আস্তানায় হানা দিয়ে ছয় জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকাও জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে কুমিল্লার আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- উপজেলার সাত বাড়িয়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে প্রবাসী বেল্লাল আহম্মেদ (৫৫), একই গ্রামের আবদুল রাজ্জাকের ছেলে ওমর ফারুক (৩০), মৃত খালেক মিয়ার ছেলে রিপন মিয়া (২৬), ইউছুফের ছেলে ইয়াকুব মিয়া (২৮), আবদুল খালেকের ছেলে আবু তাহের (৩৮) ও বোয়ালিয়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে ইউছুফ মিয়া (৪৪)।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, উপজেলার সাতবাড়ীয়া গ্রামে সুপার মার্কেটের একটি দোকানে বেশ কিছুদিন ধরে জমজমাট জুয়া খেলা চলছিল। নিয়মিত চলা এ জুয়ার আসরে এই উপজেলা ছাড়াও বিভিন্ন জেলা-উপজেলা থেকে লোকজন এসে জুয়া খেলতেন।

লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন ভুঁইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বেশ কিছুদিন ধরে চলা ওই জুয়ার আসর গুঁড়িয়ে দেওয়া হয়। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার আদালতে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন