শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে মাহবুবুল হত্যাকারিদের বিচারের দাবীতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৫, ২০১৯
news-image

সেলিম চৌধুরী হীরাঃ
লাকসামে মাহবুবুল হক হত্যার বিচার দাবীতে শুক্রবার লাকসাম- চৌদ্দগ্রাম সড়কে উপজেলার ফুলগাও বাজারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

পৈশাগী এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধনে গ্রেপ্তারকৃত খুনি ইয়াকুব, শহীদ, অহিদ ও মহসিনসহ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করে বক্তব্য রাখেন পৈশাগী ওয়ার্ড মেম্বার মঞ্জুরুল আলম, নিহত মাহবুবুল হকের বড় ভাই বাবুল মিয়া, মাতা আরুছা বেগম, মেয়ে মাসুকা আক্তার, স্থানীয় সমাজ সেবক বাহার উদ্দিন, মেম্বার জামাল হোসেন, ফুলগাও বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারী হুমায়ুন কবির লিটন, সাবেক মেম্বার জয়নাল আবদীন, প্রফেসর ওয়াহিদ, ফরিদ হোসেন, মমিনুল হক খান মিঠু, জাহাঙ্গীর আলম, মনির হোসেন, তোফায়েল আহমেদ, সিরাজুল ইসলাম, মনিরুজ্জামান, আহসান হাবিব, আবদুল লতিফসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য গত ১৩ মে উপজেলার লাকসাম পূর্ব ইউপির পৈশাগী গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংর্ঘষে মাহবুবুল হক গুরুতর আহত হয়ে চিকিৎসার উদ্দেশ্যে ঢাকা নেয়ার পথে নিহত হয়। এ ঘটনায় মাহবুবুল হকের ভাই বাবুল মিয়া বাদী হয়ে গত ১৪ মে লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলার দু’দিন পর কুমিল্লা শহর থেকে ৪ জনকে গ্রেপ্তার করে লাকসাম থানা পুলিশ। মানববন্ধনে এলাকাবাসী বলেন, নিহত মাহবুবুল হক পরিবারের সদস্যদেরকে মামলা তুলে নিতে হত্যার সহযোগিরা হুমকি-ধমকি ও হয়রানি করছে।

আর পড়তে পারেন