সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসাম উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তার ভবনের ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৪, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার লাকসাম উপজেলায় এক সরকারি কর্মকর্তার ৩ তলা ভবনের ছাদ থেকে পড়ে নব বিবাহিত এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০ টায় লাকসাম পৌরসভার মিয়াপাড়া কারবালা দিঘীর পশ্চিমপাড়ে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কামাল হোসেন (২১)। সে ওই এলাকার মৃত অলিউল্যার ছেলে।

জানা গেছে, লাকসাম উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা আ.ন.ম সাজ্জাদুর রহমানের ৩ তলা বিশিষ্ট ভবন নূরমঞ্জিলের ছাদ থেকে পড়ে ঘটনাস্থলে নিহত হয় কামাল। পরে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। সে ওই ভবনের পাশের বাড়ির মৃত অলিউল্লার ৭ সন্তানের মধ্যে ৫ম। খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহতের পরিবার সূত্র জানায়, গত শনিবার উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ইছাপুরা গ্রামের মীর হোসেনের কণ্যার সাথে কামালের বিয়ে হয়। মেহেদীর রং না মুছতেই স্বামীর এহেন মৃত্যুতে স্ত্রী বাকরুদ্ধ হয়ে পড়েন। তার মৃত্যুর ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকাবাসির মধ্যে ব্যাপক আলোচনা রয়েছে।

থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে লাকসাম থানার ওসি মনোজ কুমার দে, এসআই কামাল হোসেনসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এদিকে, ওই ভবনের মালিক লাকসাম উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা আ.ন.ম সাজ্জাদুর রহমান জানান, পরিবারের সাথে আলাপ করে জেনেছি ওই যুবক মানসিক রোগী। তার বোন খাদিজা আমাদের বাসায় ভাড়া থাকে।

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধিন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন