রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক ৬

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার পৃথক অভিযানে ৭০ কেজি গাঁজা, ২০০০ পিস ইয়াবা, ১৫০ বোতল ফেন্সিডিল, ৩টি মাদকবাহী গাড়ীসহ ৬ জন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুলাই) কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

মাদক বিরোধী অভিযানে কুমিল্লার দেবিদ্বার থানাধীন ইউসুফপুরস্থ মিলন আরা ফিলিং স্টেশন এলাকা থেকে একটি রেজিষ্টেশন বিহীন কাভার্ডভ্যান তল্লাশী করে ৬০কেজি গাঁজা উদ্ধার এবং গাড়ীটি জব্দ করা হয়। এ সংক্রান্তে এসআই এনায়েত উল্লাহ বাদী হয়ে দেবিদ্বার থানায় মাদক আইনে দেবিদ্বার থানায় মামলা  দায়ের করেন।

অপর একটি অভিযানে  কোতয়ালী মডেল থানাধীন কুমিল্লা-সিলেট মহাসড়কের নিশ্চিন্তপুর এলাকায় মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) ক্রয়-বিক্রয় করা-কালে ২,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ  ৩ আসামীকে আটক করা হয়। আটককৃতরা হলেন , জেলার কোতয়ালী মডেল থানার মোঃ জসিম উদ্দিন (৪৪), মোঃ ফয়সাল উদ্দিন (২০)। অপরজন হলেন, জেলার বুড়িচং থানার মোঃ তামিম হাসান(১৯)। আটককৃত আসামীদের বিরুদ্ধে এসআই দিবাকর রায় বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদক আইনে কোতয়ালী মডেল থানার মামলা দায়ের করেন ।

বুধবার ( ১৯ জুলাই) অপর একটি অভিযানে  সদর দক্ষিণ মডেল থানাধীন পশ্চিম জোড়কানন থেকে  ১০কেজি গাঁজাসহ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার  মোঃ শাহাব উদ্দিন  শাবু (২৬), আটক করা হয়।আটককৃত আসামীর বিরুদ্ধে এসআই মামুনুর রশিদ বাদী হয়ে সদর দক্ষিণ থানায় মাদক আইনে মামলা দায়ের করেন ।

বুধবার ( ১৯ জুলাই) অপর একটি অভিযানে  কোতয়ালী মডেল থানার ধনপুর এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৫০বোতল ফেন্সিডিলসহ ২জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার যাত্রাপুর, বর্তমানেসামবক্সী বল্লভপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে মোঃ রনি (৩০), অপরজন হলেন চৌদ্দগ্রাম থানার পাথুরিয়া পাড়া গ্রামের মৃত তনু মিয়ার ছেলে মোঃ সাদ্দাম হোসেন (৩০)। আটককৃত আসামদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় এসআই মামুনুর রশিদ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।

 

আর পড়তে পারেন