বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিগগিরই নিজ দেশের ক্রিকেটের বড় দায়িত্ব পাবেন শোয়েব আখতার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১১, ২০২০
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

পাকিস্তান ক্রিকেট দলের সবশেষ ইংল্যান্ড সফরের মাঝামাঝি সময়েই জানা গিয়েছিল, দায়িত্ব কমছে সাবেক অধিনায়ক মিসবাহ উল হকের। বর্তমানে তিনি জাতীয় দলের হেড কোচ ও প্রধান নির্বাচকের দায়িত্বে থাকলেও, শিগগিরই অব্যাহতি দেয়া হবে নির্বাচক পদ থেকে।

সেই জায়গায় নতুন প্রধান নির্বাচক হিসেবে ভাবা হচ্ছে এক সাবেক জাঁদরেল পেসারের কথা, এমনটাই জানিয়েছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) শীর্ষকর্তারা। তখনই ধারণা করা হয়েছিল, জাঁদরেল সেই পেসার হতে পারেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেসখ্যাত শোয়েব আখতার। হলোও তাই!

শোয়েব আখতার নিজেই জানিয়েছেন পিসিবির সঙ্গে আলোচনা চলছে তার এবং শিগগিরই পেতে পারেন দেশের ক্রিকেটের বড় দায়িত্ব। আর সেই দায়িত্ব যে প্রধান নির্বাচকের, তা এখন পাকিস্তানের ক্রিকেটপাড়ায় ওপেন সিক্রেট। কেননা মিসবাহকে দায়িত্ব থেকে মুক্তির কথা যে আগেই জানিয়েছে বোর্ড।

পিসিবির সঙ্গে এ বিষয়ক কোনো আলোচনা চলছে কি না জানতে চাওয়া হলে ক্রিকেটবাজকে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেছেন, ‘আমি অস্বীকার করব না। হ্যাঁ, বোর্ডের সঙ্গে আমার কিছু আলোচনা হয়েছে এবং পাকিস্তান ক্রিকেটের বড় একটি দায়িত্ব নিতে আমি আগ্রহী। তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি।’

আর পড়তে পারেন