শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ষড়যন্ত্র মোকাবেলা করে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে – আলী আশরাফ এমপি

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২০, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি বলেছেন, ‘চান্দিনায় আওয়ামীলীগকে নিয়ে এখন গভীর ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে একযোগে কাজ করতে হবে’।
শুক্রবার (২০ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মাধাইয়া-কলাগাঁও কারিগরি কলেজ মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা এবং কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, ‘বঙ্গবন্ধুর রাজনৈতিককাল থেকে শুরু করে এ পর্যন্ত আওয়ামীলীগেই আছি। কখনও আপনাদের ছেড়ে যাইনি। জীবনের শেষ দিন পর্যন্ত চান্দিনাবাসীর সেবা করে যাব।’
সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও এফবিসিসিআই সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, সাংগঠনিক সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সদস্য ও ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আবুল কালাম আজাদ।
উপজেলা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন ইসলামী ঐক্যজোট (একাংশ) মহাসচিব মাও. মো. মনিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. মনিরুল হক, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক চান্দিনা পৌর মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, পৌর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মোস্তফাক, মাধাইয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অহিদ উল্লাহ, মহিচাইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু মুছা মজুমদার, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. জামাল উদ্দিন, বরকইট ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এড. মহসিন ভূইয়া, বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সেলিম ভূইয়া, ইউপি চেয়ারম্যান মো. খোরশেদ আলম, জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুস ছালাম সওদাগর, দোল্লাই নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মাষ্টার, গল্লাই ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, শুহিলপুর ইউপি চেয়ারম্যান ঈমাম হোসেন সরকার, বাতাঘাসী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এড. বিল্লাল হোসেন, চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান, এতবারপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান একেএম মামুনুর রশিদ, বরকরই ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন, কেরনখাল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান হারুন-অর রশিদ।
এসময় উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন