বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২১, ২০২২
news-image

 

সালাউদ্দিন সোহেলঃ

বিশ্ব জনসংখ্যা দিবস-২০২২ উপলক্ষে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ব জনসংখ্যা দিবসে এবারের প্রতিপাদ্য বিষয় হচ্ছে ‘৮০০ কোটির পৃথিবী সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি।বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ।

সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবুলের সভাপতিত্বে ও সদর দক্ষিণ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ খলিলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল, সদর দক্ষিণ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাঃ মোঃ জাকির হোসেনসহ উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের অন্যান্যরা।

এসময় বিশ্ব জনসংখ্যা দিবসের অনুষ্ঠানে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পক্ষ থেকে গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদ, গলিয়ারা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রসহ বিভিন্ন ক্যাটাগরিতে চারজন মাঠকর্মীকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দরা।

আর পড়তে পারেন