বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে অভিনেতা আবদুল কাদেরের মৃত্যুর গুজব

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৪, ২০২০
news-image

বিনোদন ডেস্কঃ

গতকাল রাতজুড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যানসার ও করোনায় আক্রান্ত অভিনেতা আবদুল কাদেরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষ থেকে শুরু করে অনেকেই এ অভিনেতার মৃত্যুর খবর জানিয়ে পোস্টও দেন। কিন্তু পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে আবদুল কাদের এখনও বেঁচে আছেন। যদিও অবস্থা জটিল। আগের চেয়ে সুস্থ আছেন।

এভারকেয়ার হাসপাতালের প্যানক্রিসের বিশেষজ্ঞ ডাক্তার শাহরিয়ারের অধীনে তার চিকিৎসা চলছে। খবরটি একবারে ভুয়া ও ভিত্তিহীন বলে মানবজমিনেক নিশ্চিত করেছেন হাসপাতালের ডিউটি ম্যানেজার অভিজিৎ রয় এবং আবদুল কাদেরের পুত্রবধু জাহিদা ইসলাম জেমি। মৃত্যুর খবরে আবদুল কাদের ও তার পরিবার হয়রানির শিকার হচ্ছেন বলেও জানান।

তার এসব খবর না ছড়ানোর অনুরোধ জানিয়েছেন। জাহিদা ইসলাম জেমি মানবজমিনকে বলেন, কারা যে এগুলো করছে, কিছু বুঝতে পারছি না। আমাদেরকে মানসিকভাবে অত্যাচার করা হচ্ছে। গতকাল রাত ৯ টা থেকে হয়রানির শিকার হচ্ছি। দেশ-বিদেশ থেকে মানুষজন অনবরত ফোন করছে। প্রথমে যখন খবরটা শুনি আমার হাত-পা ঠান্ডা হয়ে যায়। তারপর হসাপাতালে ফোন দিয়ে জানতে পারলাম তিনি ভালো আছেন। তখন তিনি রাতের খাবার খাচ্ছিলেন। খাওয়া শেষে কথা বললাম।

মৃত্যুর গুজবকে দুঃখজনক উল্লেখ করে কাদের পুত্রবধু আরও বলেন, একটা সুস্থ মানুষকে যদি এভাবে মেরে ফেলে তাহলে তার পরিবারের মানুষের কি অবস্থা হয় বোঝেন। এ ধরনের ভুয়া নিউজ ছড়িয়ে হয়রানি করা হচ্ছে। এগুলোর জবাব আমার কাছে নাই। উন্নত চিকিৎসার জন্য গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নেওয়া হয় আবদুল কাদেরকে। সেখানকার হাসপাতালে ১৫ই ডিসেম্বর ক্যানসার ধরা পড়ার পর চিকিৎসকেরা জানান, তার অবস্থা সংকটাপন্ন, ক্যানসার সারা শরীরে ছড়িয়ে পড়েছে, চতুর্থ স্তরে পৌঁছে গেছেন। শারীরিক দুর্বলতার কারণে তাকে কেমোথেরাপি দেওয়া হচ্ছে না। গত রোববার সন্ধ্যায় অভিনেতাকে ঢাকায় আনা হয়। পরদিন ২১শে ডিসেম্বর তার শরীরে করোনা শনাক্ত হয়।

আর পড়তে পারেন