রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জে অটোরিকশা ছিনিয়ে নিতে চালককে খুন : প্রধান ২ আসামী আটক

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৮, ২০২৩
news-image

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুরের হাজীগঞ্জে আলোচিত অটোচালক ১৫ বছর বয়সী আরমান হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এবং ছিনিয়ে নেওয়া সেই ব্যাটারী চালিত অটোরিকশাও উদ্ধার করা হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) দুপুর ১২টায় চাঁদপুরের বাবুরহাটস্থ পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান চাঁদপুর পিবিআই এর পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ। গ্রেফতারকৃত আসামীরা হাজীগঞ্জ সদর ইউনিয়নের বাড্ডা মজুমদার বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে শুক্কুর আলম ও পশ্চিম হাটিলা ইউনিয়নের কাঠালী পূর্ব দিঘীর পাড় বেপারী বাড়ির শাহ জালালের ছেলে সবুজ। তাদের মধ্যে একজন পেশায় একজন অটোচালক ও অন্যজন দিনমজুর হিসেবে কাজ করেন। তাদের বিরুদ্ধে কচুয়া থানায় এর আগেও একটি চুরির মামলা রয়েছে। আসামীরা সম্পর্কে শালা দুলাভাই বলে জানা যায়।

জানা যায়, গত ৩০ অক্টোবর রাত ৯টার দিকে হাজীগঞ্জ রেল স্টেশন থেকে উক্ত আসামীরা যাত্রী সেজে দোয়ালিয়া এলাকায় যাওয়ার কথা বলে নিহত আরমানের অটোতে ওঠেন। পরে হাজীগঞ্জ-তারাপাল্লা সড়কের দোয়ালিয়া এলাকায় এসে অটো থামিয়ে অটো চালক আরমানকে সবুজ ধরে রাখে ও শুক্কুর আলম একটি ইট দিয়ে আঘাত করে মৃত্যু নিশ্চিত হয়ে পার্শ্ববর্তী বালির মধ্যে পুতে রেখে ব্যাটারী চালিত অটোরিকশা নিয়ে চলে যায়।

এদিকে অটোরিকশা সহ আরমানের খোঁজ না পেয়ে হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তার পরিবার। গত ৬ নভেম্বর সোমবার বিকেলে পঁচা গন্ধ ছড়িয়ে পড়লে বালুর স্তুপের নিচে আরমান হোসেনের মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে হাজীগঞ্জ থানায় খবর দিলে ঘটনাস্থলে ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রশিদ সহ সঙ্গীয় ফোর্স।

উক্ত সংবাদ পেয়ে পিবিআই ক্রাইমসিন টিম ঘটনাস্থলে পৌঁছালে আরমানের বাবা আবদুল মোতালেব তার পড়নের কাপড়-চোপড় ও পায়ে পরিহিত জুতা দেখে উদ্ধারকৃত লাশ তাঁর ছেলে বলে সনাক্ত করেন। নিহত আরমান হাজীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ড মকিমাবাদ এলাকার আবদুল মোতালেবের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার (৭ নভেম্বর) হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করা হয়।

পিবিআই এর অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার বিপিএম (বার) এর তত্ত্বাবধান
ও দিক নির্দেশনায় এবং চাঁদপুর পিবিআই এর পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ এর
নেতৃত্বে ও সার্বিক সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আমিরুল ইসলাম মীর একটি বিশেষ টিম নিয়ে অভিযান পরিচালনা করে বুধবার (৮ নভেম্বর) সকালে হাজীগঞ্জ থানা এলাকা থেকে প্রধান দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে আসামীদের দেখানো মতে মামলার সংশ্লিষ্ট আলামত আসামীদের কর্তৃক চোরাইকৃত অটোরিকশা গাড়ীটি কচুয়া থানাধীন

হোসেনপুর বাজারস্থ একটি অটোরিকশার গ্যারেজ হতে এবং হত্যাকান্ডে ব্যবহৃত ইট ঘটনাস্থলের পার্শ্ববর্তী খাল হতে উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আর পড়তে পারেন