মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আমি সিঙ্গেল নই : আলিয়া

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

২০১২ সালে করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখেন মহেশ ভাট কন্যা আলিয়া ভাট। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমা চলাকালে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয় আলিয়ার। সেই সম্পর্ক বেশ কয়েকবছর চলার পর হঠাৎ তাদের বিচ্ছেদের খবর শোনা যায়। আর এর পেছনে নাম শোনা যায় রণবীর কাপুরের। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং করতে গিয়ে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হন আলিয়া-রণবীর।

 

এরপর কাপুর পরিবারের সঙ্গে আলিয়ার সখ্যতা দেখা যায় বিভিন্ন গণমাধ্যমে। রণবীরের মা নীতু সিংও মেনে নিয়েছেন আলিয়াকে, এমনই শোনা যায় বিটাউনে। তবে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেননি আলিয়া কিংবা রণবীর। আর তাই এক সাক্ষাৎকারে কৌশলে আলিয়াকে প্রশ্ন করা হয়, যদি সিঙ্গেল হতেন, তাহলে কার সঙ্গে প্রেম করতেন? তখন আলিয়া জানিয়ে দিলেন, তিনি সিঙ্গেল নন।

 

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘ক্ষমা করবেন, আমি সিঙ্গেল নই।’ তবে অন্যদিকে এক সাক্ষাৎকারে রণবীর বলেছেন, ‘এটা আসলে একটা ব্যবসা। আপনারা একটা গল্প তৈরি করবেন। তার উপর একের পর এক গল্প তৈরি হতে থাকবে। আমি বিশ্বাস করি বিয়ে একটা প্রাকৃতিক বিষয়। যখন হওয়ার তখন হবে। ৩৫ মানেই বিয়ে করতে হবে, আমি সেটা করতে রাজি নই।’ কিন্তু আলিয়া বলেছেন, তিনি তার ৩০ বছর বয়সের আগেই বিয়ে করতে চান। এখন রণবীরের ভাষ্য শুনে অনেক জল্পনা শুরু হয়েছে বিটাউনে।

আর পড়তে পারেন