শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আবার ও শাহরুখ-কারিনা এক সাথে

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শাহরুখ খান ও কারিনা কাপুর। অশোকা, রা.ওয়ান সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এছাড়া বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে দেখা গেছে তাদের। দীর্ঘদিন পর আবারো জুটিবদ্ধ হচ্ছেন শাহরুখ-কারিনা।

ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত স্যালুট সিনেমায় অভিনয় করবেন শাহরুখ। এর জন্য প্রস্তুতিও নাকি শুরু করেছেন এ অভিনেতা। কিন্তু এতে তার বিপরীতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে এখনো চলছে নানা জল্পনা। এর আগে স্যালুট সিনেমায় নায়িকা চরিত্রে ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের নাম শোনা যায়। তবে শেষ পর্যন্ত কিং খানের বিপরীতে কারিনাকেই চূড়ান্ত করেছেন নির্মাতারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

স্যালুট সিনেমায় রাকেশ শর্মার চরিত্রে বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত অভিনেতা আমির খানের অভিনয়ের কথা ছিল। কিন্তু পরবর্তী সময়ে এই সিনেমা থেকে সরে দাঁড়ান পিকে অভিনেতা। পরবর্তী সময়ে আমিরের পরিবর্তে শাহরুখকে বেছে নেন নির্মাতারা। আমিরই নাকি নির্মাতাদের কাছে শাহরুখের নাম সুপারিশ করেছেন। এছাড়া প্রাথমিক পর্যায়ে এ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার নাম শোনা যায়। তবে তিনিও সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নেন।

চলতি বছরের শেষ দিকে স্যালুট সিনেমার শুটিং শুরু হবে। বর্তমানে জিরো সিনেমার শুটিং করছেন শাহরুখ খান। এরপরই সিনেমাটির শুটিং শুরু করবেন তিনি। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে কারিনার বীরে ডি ওয়েডিং সিনেমাটি। এছাড়া করন জোহরের একটি সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করবেন এই অভিনেত্রী।

আর পড়তে পারেন