বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে দেবিদ্বার প্রেস ক্লাবের আনন্দ ভ্রমণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩০, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে কুমিল্লার দেবিদ্বার প্রেস ক্লাবের সদস্যদের অংশগ্রহণে উৎসব মূখর পরিবেশে আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়েছে ।

গত ২৭ শে জানুয়ারী রবিবার রাত ১১ টায় সময় দেবিদ্বার প্রেস ক্লাব থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিয়ে সোমবার সকালে কক্সবাজার এসে পৌছায় ।

কক্সবাজার পৌছানোর পরে আনন্দ ,উল্লাস মেতে উঠেন সদস্যরা, সেই সাথে দিনভর আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধূলাসহ বিভিন্ন আয়োজনে ব্যস্ত থাকতে দেখা যায় দেবিদ্বার প্রেস ক্লাবের সদস্যদের ।

আনন্দ ভ্রমণে যোগদান করে, দেবিদ্বার প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন, উপদেষ্টা মন্ডলীর সদস্য এ টি এম সাইফুল ইসলাম মাসুম , সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম সাগর ,সহ-সভাপতি আমির হোসেন আমু, মাসুদ রানা, এনামুল হক, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, জামাল উদ্দিন দুলাল , সাংগঠনিক সম্পাদক শাহীন আলম, অর্থ বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ জিন্নাহ বাবু, দপ্তর বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন, ,ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: মাহফুজ আহম্মেদ, ত্রাণ বিষয়ক সম্পাদক মো: ফারুক হোসাইন জনি, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী শিহাব রায়হান, গবেষণা বিষয়ক সম্পাদক আবুল বাশার সহ দেবিদ্বার প্রেস ক্লাবের সদস্য সোহেল রানা, মো: নুরুউদ্দিন, মো: সোহরাব হোসেন সোহাগ, গাজী মোহাম্মদ জলিল ও নাজমুল ইসলাম শিশির প্রমূখ ।

জানা যায় ,চলতি বছরের প্রথম দিন ১লা জানুয়ারী কামাল উদ্দিনকে সভাপতি ও ইকবাল হোসেন রুবেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় । এরই পেক্ষিতে সাংবাদিকদের চিত্রবিনোদন, নিজেদের মধ্যে বন্ধুত্ব, সম্প্রতি ও আন্তরিকতা বৃদ্ধির লক্ষ্যে আনন্দ ভ্রমণের আয়োজন হয়েছে বলে জানা গেছে ।

আর পড়তে পারেন