বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবির আর্ট এন্ড হেরিটেজ সোসাইটির নেতৃত্বে রিফাত-সেলিম

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৪, ২০২৪
news-image

চাঁদনী আক্তার, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রত্নতত্ত্ব বিভাগের আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২৪ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মুতাসিম বিল্লাহ পাটোয়ারী রিফাত এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সেলিম আহমেদ।

রবিবার (৩ মার্চ ২০২৪) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের ৫০১ নং ক্লাসরুমে সকাল ১০ টায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেন মোজাহিদ, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ ইয়াকুব, কোষাধ্যক্ষ পদে মো: নাবিল হোসেন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসমা আক্তার স্বর্ণা এবং কার্যনির্বাহী পদে নুসরাত জাহান, জান্নাতুন নাজরানা, সামিয়ানাজ স্বীকৃতি, ইসমাইল কাজী ও নিসাত তাবাসসুম নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার মো. মুতাসিম বিল্লাহ বলেন, প্রত্যেক বছরই আমাদের বিভাগের অঙ্গ সংগঠন আর্ট এন্ড হেরিটেজ সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত হয়। আমরা আশা করছি এই নির্বাচনের মাধ্যমে শিক্ষার্থীরা লিডারশিপ শিখতে পারবে। আগামী নেতৃত্বের প্রাথমিক বুনিয়াদি এই জায়গা তৈরি হবে।

উল্লেখ্য, নির্বাচনে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা যায়। নির্বাচন শেষ হয় তিন মার্চ দুপুর ২টায় আর প্রাথমিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয় ভোট গণনা শেষে। এবং নির্বাচনের চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয় আজ।

আর পড়তে পারেন