রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার কালিরবাজারে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাসুরকে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৩, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা সদরের কালিরবাজারে  জমি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে  ভাসুরের পুরুষাঙ্গ টিপে হত্যা করেছে ছোট ভাইয়ের স্ত্রী।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটেছে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের দীঘলগাও গ্রামে।

নিহত রিপন মিয়া (৪৮) ওই গ্রামের ফকির বাড়ির মোবারক সর্দারের পুত্র। এ ঘটনায় অভিযুক্ত সালমা আক্তার (২৬) কে আটক করেছে পুলিশ।

এদিকে নিহত রিপন মিয়ার স্ত্রী বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছে।

জানা যায়, মোবারক সর্দারের বড় ছেলে রিপন মিয়ার সাথে পরের সংসারের ছোট ভাই এর মধ্যে বেশ কিছু দিন ধরে জমি ও অনান্য বিষয়ে পারিবারিক বিরোধ চলে আসছে। এ বিরোধ জের শুক্রবার আবারও ঝগড়াঝাটি হয়। বেলা ১২ টার দিকে এক পর্যায়ে ছোট ভাইয়ের স্ত্রী সালমা আক্তার ভাশুরের ঘাড়ে আঘাত করে এবং পুরুষাঙ্গ টিপে হত্যা করে বলে অভিযোগ তুলেছেন নিহতের পরিবার ।

বিকেল ক্যান্টনমেন্ট ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে সৎ মা রুফিজা খাতুন (৫৫) ও ছোট ভাইয়ের স্ত্রী সালমা (২৭) কে আটক। এছাড়া ঘটনাস্থল পরিদর্শনে যান অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ।

ক্যান্টনমেন্ট পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবদুল্লাহ আল মামুন জানান, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ প্রেরণ করা হয়েছে। নিহতের স্ত্রী মাসুদা বেগম তাঁর স্বামীকে হত্যার অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত সালমা আক্তার কে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

আর পড়তে পারেন