মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাঁজা-দেশীয় অস্ত্র নিয়ে কারাগারে প্রবেশ করছিল সিটি কর্পোরেশনের ট্রাক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

গাঁজা ও দেশীয় অস্ত্র নিয়ে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে প্রবেশকালে গাজীপুর সিটি কর্পোরেশনের ট্রাকসহ ট্রাকচালক ও চালকের সহকারী গ্রেফতার হয়েছেন। শনিবার আটক ব্যক্তিদের ৫ দিন রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আটক ব্যক্তিরা হলো— গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানার ছোট দেওরা এলাকার বাসিন্দা ট্রাকচালক মো. আবু নাঈম (২৮) ও একই থানার শান্তি পল্লী এলাকার চালকের সহকারী মো. আশরাফ (৩০)।

পুলিশ ও কারাগার সূত্র জানান, শুক্রবার সকালে ময়লা-আবর্জনা আনতে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ঢুকছিল গাজীপুর সিটি করপোরেশনের ড্রাম ট্রাক। কারাগারের গেটের সামনে কারারক্ষীরা ট্রাকটি তল্লাশি করে। এ সময় ট্রাকের সিট কাভারের ভেতর থেকে কালো টেপ দিয়ে পেঁচানো প্রায় ২৫০ গ্রাম গাঁজা, ২টি দা, ১টি চাকু এবং ২টি মোবাইল উদ্ধার করা হয়।

পরে কোনাবাড়ী থানা পুলিশের কাছে ওইসব অবৈধ মালসহ দুজনকে সোপর্দ করা হয়েছে। তবে কারাগারের মূল ফটক থেকে গাড়িটি তল্লাশি করা হয়নি বলে অভিযোগ উঠেছে।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ওসি কেএম আশরাফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, গাঁজা ও দেশীয় অস্ত্র নিয়ে কারাগারে প্রবেশ করছিল ময়লা নেওয়ার ড্রাম ট্রাক। এ সময় কারারক্ষীরা দুজনকে আটক করে থানায় খবর দেন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করা হয়।

আর পড়তে পারেন