সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় আওয়ামীলীগের ৫ নেতার জামিন মঞ্জুর

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৪, ২০২২
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের সময় কুমিল্লার চান্দিনা উপজেলার বরকরই এলাকায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে ইট পাটকেল ছোড়ার অভিযোগে দায়ের করা মামলায় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের ৪ নেতাকর্মীর জামিন আবেদন মঞ্জুর করেছে উচ্চ আদালত।

বুধবার (২ ফেব্রুয়ারি) সুপ্রিম কোর্টের হাই কোর্ড ডিভিশনের বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. আতোয়ার রহমানের বেঞ্চ আগামী ছয় সপ্তাহের জন্য জামিন আবেদন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্তরা হলেন- চান্দিনা পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক, বরকরই ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হৃদয় মজুমদার, বরকরই ইউনিয়ন যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. শাহিন মিয়া এবং বরকরই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদ হোসেন ভুট্টু।

অপরদিকে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) একই মামলায় উপজেলার মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. এরশাদুল হক কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন লাভের পর কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি লাভ করেন।

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে দায়িত্ব পালনকালে উপজেলার বরকরই এলাকায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে ইট পাটকেল ছোড়ার অভিযোগ এনে ৪ জনের নাম উল্লেখ ও ১শত জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করা হয়। মামলার বাদী হয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফার অফিস সহকারী মো. মোস্তফা কামাল মুন্সী। এতে প্রধান আসামি করা হয় বরকরই ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হৃদয় মজুমদারকে।

আর পড়তে পারেন