মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

চান্দিনায় গরুর খাবার নিয়ে বাকবিতন্ডার জের ধরে সংঘর্ষ; নিহত ১

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

মো. শরীফুল ইসলাম, চান্দিনা ঃ
চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের জোরপুকুরিয়া গ্রামে ঈদ-উল-আজহা’র দিন (২ সেপ্টেম্বর) সকালে কোরবানীর গরুর খাবার নিয়ে বাকবিতন্ডার জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জোরপুকুরিয়া গ্রামের মো. মজিদ মিয়ার ছেলে মো. জহিরুল ইসলাম (৪৫) ও তার শেলক মো. সিরাজুল ইসলাম (২৫) অপর পক্ষের লাঠিসোটার আঘাতে গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় মো. জহিরুল ইসলাম কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় রেফার করে। ওই দিন রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১টায় সে মারা যায়।
এদিকে সংঘর্ষের পর তার উপর হামলাকারী একই গ্রামের মো. নজরুল ইসলাম এর ছেলে মো. আবদুল আজিজ জনি ও মো. রনি, ভাই মো. তাজুল ইসলাম স্ত্রী ফাতেমা বেগমসহ সবাই আত্মগোপন করেছে।
অপরদিকে মঙ্গলবার ঢাকা মেডিকেল থেকে লাশ নিয়ে গ্রামে আসলে চান্দিনা থানা পুলিশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেন্সিক বিভাগে প্রেরণ করে। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে মহিচাইল ইউনিয়নের জোরপুকুরিয়া গ্রামে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. নাসির উদ্দিন মৃধা জানান, সংঘর্ষের ঘটনায় ওই দিনই চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন