মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে কার্ভার্ডভ্যানের পিছনে নৈশকোচের ধাক্কায় এক যাত্রী নিহত, আহত-৬

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৩, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের (ঢাকা মেট্রো ট-২৪-৩০৯৩) পিছনে যাত্রীবাহী নৈশকোচ সেন্টমার্টিন কিং (ঢাকা মেট্রো-ব-১৫-৮৩৪৬) ধাক্কা দিলে বাসের যাত্রী জাহাঙ্গীর আলম (৪৫) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটিতে থাকা হেলপার, একই পরিবারের তিনজনসহ, ছয়জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক।

রোববার (২৩ অক্টোবর)  ভোর সাড়ে পোনে ৫টায় উপজেলার সুজাতপুর এলাকার লাকি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম ঢাকা সিটি ডেন্টাল কলেজ ও হাসপাতালের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি লক্ষীপুর জেলার সদর থানার চর মোহাম্মদপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মঞ্জুরুল হক আখন্দ জানান, কক্সবাজার থেকে ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী বাসটি রোববার ভোরে পোনে ৫টায় চৌদ্দগ্রামের সুজাতপুর লাকি হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা একটি লরিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর আলম মারা যান। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আর পড়তে পারেন