বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপে কুমিল্লার জয়, ম্যাচ সেরা জিদান

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

৪২ তম ন্যাশনাল ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০২৩-২৪ রাঙ্গামাটি জেলা দলের সাথে জয় পেয়েছে কুমিল্লা জেলা দল। রবিবার পিরোজপুর জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত কুমিল্লার প্রথম খেলায় রাঙ্গামাটি জেলা দলের সাথে ৯০ রানের জয় পেয়েছে কুমিল্লা জেলা দল। খেলায় ম্যাচসেরা হন কুমিল্লা জেলা দলের অলরাউন্ডার তাহমিদ আহসান জিদান। জিদান ব্যাট হতে ৬০ রান করে। বল করে পান তিন উইকেট।

টসে জিতে কুমিল্লা জেলা দলকে ব্যাট করার আমন্ত্রন জানায় রাঙ্গামাটি জেলা দল। ব্যাট করে কুমিল্লা জেলা দল ৪৮ ওভার ২ বল খেলে ২৩৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ রান করে তাহমিদ আহসান জিদান ৬০ আনোয়ার হোসেন ৪০ ও স্বপন কুমার ৩১। রাঙ্গামাটির হয়ে বল করে রিটুন ত্রিপুরা ৩টি, রিপু মারমা ও আসিফ হোসেন ২টি করে উইকেট পায়।

জয়ের লক্ষে খেলতে নেমে ৪৫ ওভার ২ বল খেলে ১৪৩ রান সংগ্রহ করে অলআউট হয় রাঙ্গামাটি জেলা দল। দলের পক্ষে সর্বোচ্চ রান করে ইলিয়াস ৪২ বলে ২৭ মোদাচ্ছের রাসেল করে ৪৭ বলে ২৫ ও রাশেদুল আলম করে ১৯ বলে ২৩ রান। বল হাতে কুমিল্লা জেলা দলের হয়ে তাহমিদ আহসান জিদান ও স্বপন কুমার ৩ টি করে উইকেট নেন।

কুমিল্লা জেলা দলের কুমিল্লা জয়ে জেলা দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজার সহ সকলকে অভিনন্দন জানান জানান কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

আর পড়তে পারেন