শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দির সাথে মেঘনার সম্পর্ক প্রশাসনিক, রাজনৈতিক, ও সামাজিক ভাবে স্বীকৃত : সুবিদ আলী ভূঁইয়া এম পি

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০১৮
news-image

 

 স্টাফ রিপোর্টারঃ

দাউদকান্দি-মেঘনা নির্বাচনী আসন পুনর্বহাল রাখায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনারকে অভিনন্দন জানিয়েছেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া।

শুক্রবার বিকেলে মেঘনায় কুমিল্লা-১ আসন পুনর্বহাল রাখায় এক আনন্দ সমাবেশে তিনি বলেন, মেঘনার সাথে দাউদকান্দির সম্পর্ক প্রশাসনিক, রাজনৈতিক ও সামাজিকভাবে স্বীকৃত। এই সম্পর্কের বাঁধন অন্তর আত্মার। গত নয় বছরে মেঘনার যে উন্নয়ন হয়েছে তা এই বন্ধনের কারণেই।মেঘনা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আ: সালামের সভাপতিত্বে সভায় তিনি বলেন, যারা মেঘনাকে দাউদকান্দির বুক থেকে আলাদা করতে চেয়েছিল তারা আজ বুঝেছে তারা কি ভুল করেছিলো। জেনারেল ভূঁইয়া বলেন, আর ষড়যন্ত্র নয় সুপথে ফিরে আসুন।

বিএনপির দাবি বাস্তবায়নের কাজ আওয়ামী লীগের নেতাকর্মীদের হতে পারে না। দাউদকান্দি-মেঘনা নির্বাচনী আসন পুনর্বহাল রাখার দাবিতে যারা আন্দোলন-সমর্থন করেছেন তাদের প্রতি অভিনন্দন জানান জেনারেল ভূঁইয়া। অনুষ্ঠানে বিশিষ্টি সমাজ সেবিকা মাহমুদা আক্তার, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, আলমগীর রহমান, সেলিনা ইসলাম, মজিবুর রহমান, আব্দুল আল বাকী শামীম, হালিমা আক্তার হুমায়ুন কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন