বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে জায়গা নিয়ে মারামারি, আহত ৪

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৪, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

কুমিল্লার দাউদকান্দিতে জায়গা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মারামারির ঘটনায় ৪ জন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আঢিপাড়া গ্রামে এ মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষই থানায় অভিযোগ করেছে বলে পুলিশ জানায়।

শনিবার সকালে সরেজমিনে গেলে ভুক্তভোগী রুজিনা বেগম জানান, প্রতিবেশী ফখরুল হাসান, মনির, জুলহাস ও বিল্লালদের সাথে জায়গা নিয়ে আমাদের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছে । এনিয়ে আদালতে মামলাও রয়েছে। শুক্রবার(৩নভেম্বর) সন্ধ্যার পর আমাদের বিপক্ষের ২০-২৫জন লোক লাঠিসোটা নিয়ে আমাদের বাড়ী ঘরে হামলা ভাংচুর এবং লুটপাট চালায়। এতে আমার চাচী শাশুড়ী রোকেয়া বেগম ও জ্যা ফরিদা বেগম আহত হয় । আমাদের প্রতিবেশীর মাধ্যমে ৯৯৯ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে আমি আহতদের গৌরীপুর সরকারি হাসপাতালে নিয়ে যাই।

স্থানীয় ষাটোর্ধ ওমর ফারুক বলেন, উভয় পক্ষের মধ্যে জায়গা নিয়ে মারামারির কোন কিছুই আমি জানিনা। পরে আমি দোকানে গেলে জুলহাসসহ কয়েকজন আমাকেও কিল-ঘুষি মারে।

স্থানীয় ইউপি সদস্য নুরনবী মেম্বার জানান, জায়গা নিয়ে উভয় পক্ষের মধ্যে চলা বিরোধ সমাধানের লক্ষে একাধিকবার বৈঠক করেছি। একপক্ষ মানলে আরেক পক্ষ মানেনি। এনিয়ে শুক্রবারের মারামারির ঘটনায় দুইপক্ষের লোকজনই আহত হয়েছে বলে শুনেছি।

দাউদকান্দি মডেল থানার ওসি মোঃ মোজাম্মেল হক বলেন, আঢিপাড়া গ্রামের জায়গা সংক্রান্ত বিষয়ে মারামারির ঘটনায় উভয় পক্ষের দুটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন