বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

দাউদকান্দি সেতু টোলপ্লাজায় বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানালেন ড. মোশাররফ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৮, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ

শনিবার চট্টগ্রামের কক্সবাজার উখিয়ায় রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে যাবার পথে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশাল গাড়ী বহর চট্টগ্রামের প্রবেশদ্বার দাউদকান্দি সেতু টোলপ্লাজায় এসে পৌঁছেন বেলা ২টায়। এখানে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন বেগম খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। দাউদকান্দি টোলপ্লাজায় বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে দাউদকান্দি উপজেলা ও পৌর বিএনপি এবং মেঘনার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের নানা শ্রেণি পেশার প্রায় ২০ হাজার লোক সমবেত হয়। এখানে সমবেত দলীয় নেতাকর্মীদের হাতে বেগম খালেদা জিয়া, তারেক রহমান, ড. খন্দকার মোশাররফ হোসেন ও ড. খন্দকার মারুফ হোসেনের ছবি সংবলিত নানা রংয়ের প্রচুর ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড শোভা পাচ্ছিল। তারা ভোর থেকে প্রখর রোদ্রে দাঁড়িয়ে অপেক্ষা করছিল প্রিয় নেত্রীকে এক নজর দেখতে ও শুভেচ্ছা জানাতে।
দাউদকান্দি সেতু টোলপ্লাজায় এসে গাড়ী থামিয়ে বেগম খালেদা জিয়া হাত নেড়ে সমবেত জনতাকে সংবর্ধনার জবাব দেন। এই সময় উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, দাউদকান্দি বিএনপির সভাপতি একেএম শামসুল হক, পৌর বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন মিয়াজি, সহ-সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকার, সাধারণ সম্পাদক নুরুল আমিন নাঈম সরকার, মেঘনা বিএনপির সভাপতি মো: রমিজ উদ্দিন লন্ডনী, সাধারণ সম্পাদক আজাহারুল হক শাহীন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, যুবদল নেতা ভিপি শাহাবুদ্দিন ভুইয়া, জহিরুল ইসলাম, বাবুল মোল্লা, শরীফ চৌধুরী, দাউদকান্দি ছাত্র দলের সভাপতি মো: রোমান খন্দকার, পৌর ছাত্রদল সভাপতি আল আমিন সরকার, আকিল মাহমুদ, আবু তালেব, আসাদুজ্জামান লিমন, আব্দুল বাসেদ, রবিউল শিকদার প্রমুখ। বেগম খালেদা জিয়াকে সংবর্ধনা জানাতে দাউদকান্দি সেতু টোলপ্লাজা থেকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ পর্যন্ত ২৫ কি.মি. স্থানে দাউদকান্দি বিশ্বরোড, ঢাকারগাঁও, শহীদনগর, বারপাড়া, গৌরীপুর, আমিরাবাদ, রায়পুর ও ইলিয়টগঞ্জে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের প্রচুর লোকের সমাগম ঘটে। এইসব স্পটে বেগম খালেদা জিয়াকে দাউদকান্দি, তিতাস ও হোমনা বিএনপির নেতারা হাজার হাজার কর্মী সমর্থক নিয়ে দেশনেত্রীকে বিপুলভাবে ফুলেল শুভেচ্ছা জানায় এবং ¯েøাগানে ¯েøাগানে গোটা এলাকা মুখরিত করে তুলে। এইসব স্থানে উপস্থিত ছিলেন, দাউদকান্দি বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম চেয়ারম্যান, কুমিল্লা (উ) বিএনপির সাধারণ সম্পাদক মো: আক্তারুজ্জামান সরকার, সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, কুমিল্লা (উ) জাসাস সভাপতি আরিফ মাহামুদ, বিএনপি নেতা আহাম্মদ হোসেন তালুকদার, কাউসার আলম সরকার, দাউদকান্দি যুবদলের সভাপতি ভিপি জাহাঙ্গীর আলম, যুবদল নেতা আলমগীর হোসেন সজিব, তিতাস বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সালাহউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক ওসমান গণি ভুইয়া, চেয়ারম্যান মো: মজিবুর রহমান, আনোয়ার হোসেন, আলাউদ্দিন আল আজাদ, শাহজাহান সরদার, মিয়া মো: শফিকুল ইসলাম, শফিউল আজম প্রধান, তছলিম আহমেদ, স্বেচ্ছাসেবক দল নেতা মোশাররফ হোসেন হাজারী প্রমুখ। বেগম খালেদা জিয়াকে সংবর্ধনা জানাতে ভোর থেকে দাউদকান্দি, মেঘনা, তিতাস ও হোমনা উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি নেতাদের নেতৃত্বে কর্মীসমর্থকগণ ঢোলবাদ্য বাজিয়ে, নানা রংয়ের ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড নিয়ে এইসব স্পটে মিছিল নিয়ে এসে জড়ো হতে থাকেন।
বেগম খালেদা জিয়া চোখে ও পায়ের চিকিৎসার জন্য গত ১৫ জুলাই লন্ডনে যান এবং ২২ অক্টোবর দেশে ফিরেন। দলীয় প্রধান চট্টগ্রামের কক্সবাজার উখিয়া যাবার পথে শুভেচ্ছা জানাতে বিএনপি নেতাকর্মীদের মধ্যে আবেগ উচ্ছাস ছিল অনেক বেশী।

আর পড়তে পারেন