বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নবীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১১, ২০১৮
news-image

মোঃ দেলোয়ার হোসেন, নবীনগরঃ
ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা নবীনগর মহিলা কলেজ মিলনায়তনে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির আহবায়ক এম সালাউদ্দিন বাবু’র সভাপতিত্বে ১ নং সদস্য ওমর ফারুকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডঃ লোকমান হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ স্বনির্ভর ও সমবায় সম্পাদক শফিকুল ইসলাম শফিক, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও দপ্তরের দায়িত্বে থাকা মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এডঃ শিব সংকর দাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম সাইদুজ্জামান আরিফ, নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সরকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সিদ্দিকী টিটু, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ডাঃ শফিকুল ইসলাম শফিক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল রোমান, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পৌর ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক লিমন, কলেজ ছাত্রলীগের আহবায়ক আরিফুল ইসলাম রাজিব প্রমুখ। পরে জেলা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতারা এম সালাউদ্দিন বাবুকে আহবায়ক ও রঞ্জন সাহাকে সদস্য সচিব এবং মোঃ ওমর ফারুক কে ১ নং সদস্য করে ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক কমিটি আগামী ৩ মাসের জন্যে ঘোষণা ও পরিচিতি করে দেওয়া হয়। সভার শুরুতে অতিথিদের ফুল দিয় বরণ করেন স্বেচ্ছাসেবক লীগ উপজেলা আহবায়ক কমিটির অন্যতম সদস্য মির্জা সালাউদ্দিন সবুজ।

আর পড়তে পারেন