মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নেতা নই আমি শেখ হাসিনার কর্মী -বজলুর রশীদ বুলু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৫, ২০১৭
news-image

এইচ এম মহিউদ্দিন ॥
নেতা নই আমি শেখ হাসিনার কর্মী, এটাই আমার একমাত্র পরিচয়। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমি শেখ হাসিনার নের্তৃত্বে আগামী দিনের একজন নেতা নই কর্মী হিসেবে কাজ করতে চাই। চৌদ্দগ্রামের উন্নয়নে ও এলাকাবাসীর উৎসাহে উৎসাহিত হয়ে তাদের পাশে থেকে কাজ করার প্রেরণা নিয়ে দেশ ও সমাজের উন্নয়নে কাজ করতে চাই।

গত ৩ জুলাই সোমবার ঢাকাস্থ মহাখালী তিতুমীর কলেজ ছাত্রলীগ ও মহাখালী আওয়ামী লীগের যৌথ আয়োজনে  “ঈদ শুভেচ্ছা” বিনিময় অনুষ্ঠানে বেলজিয়াম আওয়ামীলীগের সভাপতি বজলুর রশীদ বুলু এসব কথা বলেন।

এসময় বেলজিয়াম আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি সফিউল্লাহ সফি বলেন, চৌদ্দগ্রাম উপজেলায় কৃতি সন্তান ও বেলজিয়াম আওয়ামীলীগের একজন দক্ষকর্মী হিসেবে চৌদ্দগ্রাম উপজেলায় জনসাধারণের মাঝে জনপ্রিয়তায় বজলুর রশীদ বুলু’র বিকল্প নেই। দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চৌদ্দগ্রামে বুলুকেই প্রয়োজন।

এসময় অনুষ্ঠানে বিভিন্ন নেতাকর্মীরা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চৌদ্দগ্রাম (কুমিল্লা ১১) আসনের আওয়ামীলীগ এর সম্ভাব্য প্রার্থী, চৌদ্দগ্রামবাসীর আস্থাভাজন, মিষ্টভাষী প্রিয়মুখ, মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত বিশ্বস্ত কর্মী বজলুর রশিদ বুলুকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত করার দাবী জানান।

আর পড়তে পারেন