বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার বাবুল

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৯, ২০২২
news-image

 

ইসতিয়াক আহমেদঃ

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আহমেদ বাবুলের সুচিকিৎসার জন্য পাঠানো ৫ লাখ টাকার সহযোগিতার চেক হস্তান্তর করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

বুধবার বিকালে নগরীর টমছমব্রীজ এলাকায় শফিউল আহমেদ বাবুলের বাসায় গিয়ে এই চেক হস্তান্তর করা হয়। কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তিনি কিছুটা সুস্থ থাকলেও তাঁর চিকিৎসার জন্য বিপুল পরিমানে অর্থ ব্যয় হচ্ছে।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, জেলা কমান্ডার শফিউল আহমেদ বাবুলের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে চিকিৎসা সহযোগিতা হিসেবে সিনিয়র সচিব তোফাজ্জল হোসেন মিয়া এই চেক পাঠান। যা এই বীর মুক্তিযোদ্ধার হাতে তুলে দেয়া হলো। এছাড়া কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের পক্ষ থেকেও আরো ৫ লাখ টাকা ধাপে ধাপে প্রদান করা হবে। তাঁর চিকিৎসায় কোন ধরনের ব্যাঘাত যেন না ঘটে সে ব্যাপারে আমরা সচেষ্ট আছি।

জেলা কমান্ডার শফিউল আহমেদ বাবুল বলেন, প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাই। এবং বিশেষ করে ধন্যবাদ জানাই জেলা প্রশাসক মহোদয়কে। আমার সুস্থতা কামনায় যারা এগিয়ে এসেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা।

এসময় কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন