বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে বসত ঘরে আগুনে পুরে গৃহবধূর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১২, ২০২৪
news-image

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার বুড়িচং উপজেলার লোয়ারচর গ্রামে বসত ঘরে আগুন লেগে ওই আগুনে পুরে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এছাড়াও আগুনে একটি ঘর সম্পূর্ণ ভষ্মিভুত হয়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রবিবার রাত সাড়ে ৯ টায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম সাহিদা আক্তার (৩০)। সে লোয়ারচর গ্রামের তোফায়েল আহমেদের স্ত্রী। নিহতের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন চৌধুরী জানান, রবিবার রাত ৯ টায় নিমসার বাজারের সবজি ব্যবসায়ী তোফায়েল আহমেদ চা খাওয়ার জন্য বাড়ির পাশে একটি দোকানে যায়। এর কিছুক্ষণ পরই লোক মাধ্যমে তার ঘরে আগুনের খবর শুনতে পায়।

মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো ঘরটিকে গ্রাস করে ফেলে। স্থানীয় লোকজন আগুন নিভাতে চেষ্টা করেও ব্যর্থ হয়। পড়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে চান্দিনা থেকে একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে।

চান্দিনা ফায়ার স্টেশনের মাস্টার অনয় কুমার ঘোষ জানান, আগুন নিভে যাওয়ার পর ঘরে তল্লাশি করে খাটের উপর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

এ বিষয়ে দেবপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাবেদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।

আর পড়তে পারেন