সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মুরাদনগরে তিন স্কুল ছাত্রের বখাটে কাটিং চুল কেটে দেয়া হল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২১, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ :

কিশোর গ্যাংয়ের মূল উৎপাটন এবং ইভটিজিং রোধ ও বখাটেদের নিয়ন্ত্রণ করার লক্ষ্যে অভিভাবকের পরামর্শে তিনজন স্কুল ছাত্রের বখাটে স্টাইলের কাটিং করা চুল কেটে দিয়েছে মুরাদনগর থানা পুলিশ।

বুধবার বেলা ১০টার দিকে মুরাদনগরে স্কুল পড়–য়া তিন বখাটেকে ধরে নিয়ে তাদের অদ্ভুত ধরনের চুলের কাটিং ও স্কুল চালাকালে স্কুলের ইউনিফর্ম ছাড়া স্কুল ব্যাগ নিয়ে নূরুন্নাহার বালিকা বিদ্যালয়ের আশে পাশে অযথা ঘোরা-ফেরা করে বখাটেপনা করার কারনে মুরাদনগর থানা পুলিশ তাদেরকে ধরে অভিভাবক ও স্কুলের শিক্ষকদেরকে খবর দেয়। তাদের অদ্ভুত ধরনের চুলের ধরন দেখে অভিভাবকের পরামর্শে তাদের চুল কেটে দেওয়া হয়।

বখাটে তিন ছাত্র হলো ডি আর সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্র মারুফ হোসেন, জাহিদুল ইসলাম, ভূবনঘর হাই স্কুলের নবম শ্রেনির ছাত্র মিজান। খবর পেয়ে শিক্ষক ও অভিভাবকরা এলে পুলিশ তাদেরকে সতর্ক করে দেয়। এ সময় অভিভাবকরা ভবিষ্যতে এ ধরনের কাজ আর করবে মর্মে মুচলেকা দিয়ে তাদেরকে নিয়ে যায়।

এ বিষয়ে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার বলেন মার্জিত ভাবে চুলকেটে ও স্কুল ইউনিফর্ম পড়ে স্কুলে যেতে হবে। ইভটিজিং এবং বখাটেপনা রোধ করতে ও তাদেরকে বিদ্যালয়গামী করতে এ ধরনের অভিযান চলবে।

আর পড়তে পারেন