সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শাহরাস্তিতে মানিব্যাগ ফেরত দিয়ে সততার পরিচয় দিলেন সিএনজি চালক ইব্রাহীম

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০১৮
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন.

মোঃ ইব্রাহীম, পিতা মোঃ সামছুল হক গ্রাম উপলতা, থানা শাহরাস্তি, জেলা চাঁদপুর – ২৯ নভেম্বর ১৮ রোজ বৃহস্পতিবার ভোরে শাহরাস্তি গেইট টুঁ সুচিপাড়া সড়কে সিএনজি চালক ইব্রাহীম সড়কে একটি মানিব্যাগ পড়ে থাকতে দেখে হাতে তুলে নিল এবং সিএনজিতে থাকা যাত্রীকে বললেন স্যার ব্যাগটি পেয়েছি আপনি দেখেন মানিব্যাগে কি আছে আমি ধরবনা এবং অন্য সিএনজি চালকদের বললেন আমি একটি মানিব্যাগ পেয়েছি যদি কেউ জিজ্ঞেস করে আমার গাড়ির নাম্বারটি দিবেন ১১৩২ এই নাম্বার।

অন্য দিকে সুচিপাড়া পানি প্রকল্পের ইঞ্জিনিয়ার খোকন সরকার মানিব্যাগ হারিয়ে সড়কে খুঁজতেছেন এবং অন্য সিএনজি ড্রাভারদের জিজ্ঞাস করাতেই সে বলল হা পেয়েছে একজন ড্রাইভার গাড়ি নাম্বার হল ১১৩২।

ইব্রাহিমের বাড়ি চাঁদপুর জেলা শাহরাস্তি উপজেলা উপলতা গ্রামের মোঃ সামছুল হকের ছেলে। ইব্রাহীম বলল এই পর্যন্ত কম পক্ষে ১০০ বারের মত আমি মানুষের ছামান পেয়ে ফেরত দিয়েছি।

মোঃ ইব্রাহীম, পিতা মোঃ সামছুল হক গ্রাম উপলতা, থানা শাহরাস্তি, চাঁদপুর।

মানিব্যাগ ফেরত পেয়ে সুচিপাড়া পানি পকল্পের ইঞ্জিনিয়ার মোঃ খোকন সরদার বললেন ইব্রাহিম পেশায় যাই হক না সে একজণ বড় মাপের মানুষ। আমি তাকে স্যালুট জানাই। ব্যাগে প্রায় ৮,০০০\ টাকার মত ছিল কিন্ত সে দেখেও নাই। আমি তাকে স্যালুট জানাই।

আর পড়তে পারেন