বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অন্য সময়ের চেয়ে এবার ঈদযাত্রায় যানজট নেই : ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৩, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট:

 এবারের ঈদযাত্রা স্বস্তিকর বলে দাবি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শনের সময় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, সারা দেশের রাস্তার অবস্থা গত কয়েক বছরের তুলনায় অনেক ভালো। আমি কথা দিয়েছি, কথা রেখেছি। ওবায়দুল কাদের বলেন, সড়ক সম্পর্কে কিছু বিভ্রান্তি ছড়ানোর পরিপ্রেক্ষিতে আমি স্পেশাল কেয়ার নিয়েছি এবারের ঈদে।

এবার আমি প্রস্তুতি গত কয়েকবারের চাইতে জোরদার করেছি। তিনি বলেন, আমি প্রত্যেক কাউন্টারে জিজ্ঞাসা করেছি, তাদের অবস্থা। অন্য সময় প্রত্যেক কাউন্টারেই বলে না- ‘ভালো না’। আর এবার একটি কাউন্টারেও বলেনি যে রাস্তা খারাপ বা তাদের ব্যবসা খারাপ।

বাসে অতিরিক্ত ভাড়া নেয়ার কোনো অভিযোগ যাত্রীদের কাছে পাননি বলেও জানান মন্ত্রী। ওবায়দুল কাদের বলেন, এখন পর্যন্ত কোনো যাত্রী আমার কাছে কমপ্লেইন করেনি যে অতিরিক্ত ভাড়া নেয়ার। অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ থাকলে আমাকে জানাবেন, ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নেই দাবি করে তিনি বলেন, কিছুটা সমস্যা হচ্ছে উত্তরাঞ্চলে যাতায়াতে, তা পাটুরিয়ায় ফেরিতে ধীরগতির কারণে। নৌ ও রেলপথেও কোনো সমস্যা নেই বলে দাবি করেন সড়ক পরিবহনমন্ত্রী।