বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে অধিকাংশ আ.লীগ প্রার্থীর জামানত থাকবে না —– ড. মোশাররফ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা-১ ও ২ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপি’র প্রার্থী এবং দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, মুক্ত খালেদা জিয়ার চেয়ে বন্দি খালেদা জিয়া অনেক বেশী শক্তিশালী”। তাই বেগম খালেদা জিয়াকে জেলে রেখেও সরকারের শেষ রক্ষা হবে না ।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) কুমিল্লা-২ আসনের হোমনা উপজেলার ঘাড়মোড়া, ভাষানিয়া ও জয়পুর ইউনিয়নে দিনভর ব্যাপক গণসংযোগকালে বিভিন্ন পথ সভায় জনগণের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

গণসংযোগকালে বিভিন্ন সড়কের পাশে দাঁড়িয়ে ড. মোশাররফ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার এবং ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে দেশের মানুষ ধানের শীষের পক্ষে একাট্টা। ৩০ ডিসেম্বর নির্বাচনকে ঘিরে আ.লীগ মহাটেনশনে রয়েছে। তারা বুঝতে পেরেছে, অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে অধিকাংশ আ.লীগ প্রার্থীর জামানত থাকবে না। তাই সরকারী দল নির্বাচনে জেতার জন্য নানা ফন্দি-ফিকির করছে।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, সরকারের কোন কুটকৌশল এবার টিকবে না। সারাদেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আ.লীগ সরকারের জুলুম-নিপীড়ন থেকে বাঁচতে মানুষ এখন মরিয়া হয়ে আশ্রয় খুঁজছে। বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট ও ধানের শীষকে জনগণ নিরাপদ আশ্রয়স্থল মনে করছে। নির্ভরতার সঠিক জায়গা মনে করছে। ইনশাআল্লাহ্ জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে বর্তমান সরকারকে বিদায় জানাবে। দেশ পরিচালনার দায়িত্বে আসবে ধানের শীষের পক্ষের শক্তি।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, হোমনা উপজেলা বিএনপি’র সভাপতি মাহফুজুল ইসলাম, সাধারণ সম্পাদক এড. আজিজুর রহমান মোল্লা, কেন্দ্রীয় শ্রমিক দলের সহ সাধারণ সম্পাদক একেএম ফজলুল হক মোল্লা ও সাবেক হোমনা উপজেলা চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম (জহর) প্রমূখ।

আর পড়তে পারেন