সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি নগর পিতা হব না, আপনাদের সেবক হব : রিফাত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৬, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

নৌকা প্রতীকে ভোট চেয়ে কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত বলেন- আমার চাওয়া-পাওয়ার কিছু নেই, আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। আমি নগর পিতা হব না, আপনাদের সেবক হব।

সোমবার (৬ জুন) দিনব্যাপি গণসংযোগ করেছেন। সকাল ১১টায় কুমিল্লা আইনজীবী সমিতিতে আইনজীবীদের সাথে গণসংযোগ করেন। পরে ডিঙ্গাম্বরীতলা জগন্নাথ মন্দির জাঙ্গালিয়া রামনগরেও গণসংযোগ করেন। গণসংযোগকালে শতশত নারী-পুরুষ, দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটার উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে সংক্ষিপ্ত পথ সভায় আরফানুল হক রিফাত বলেন- কুমিল্লা সিটি কর্পোরেশন কুমিল্লার গণমানুষের প্রতিষ্ঠান। সাধারণ মানুষ সহজে স্বল্প সময়ে সিটি কর্পোরেশন থেকে সুযোগ সুবিধা পাবে এট আমি নিশ্চিত করব। কুমিল্লা সিটি কর্পোরেশনে নগরবাসীর সর্বোচ্চ সেবা নিশ্চিত করব।

তিনি বলেন- প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন। আমার নেতা আ ক ম বাহাউদ্দিন বাহার আমাকে শপথ করিয়েছেন, আমি কথা দিচ্ছি সততার সাথে কাজ করব

আইনজীবী সমিতিতে প্রচারনাকালে মেয়র প্রার্থী আারফানুল হক রিফাতের সভায় বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা পিপি কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, এডভোকেট ইউনুস ভূইয়া, কুমিল্লা বারের সভাপতি খন্দকার আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক আবু তাহের, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুল রহমান। পথসভায় হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও স্থানীয় সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

 

আর পড়তে পারেন