রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আম্বানির বিয়ের অনুষ্ঠানে যে কারণে যাননি আনুশকা প্রিয়াংকা হৃত্বিক ও কৃতি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৬, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

আগামী জুলাই মাসে ছাদনাতলায় যাচ্ছেন ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তাদের সেই আলিশান বিয়ের আগে বর্তমানে গুজরাটের জামনগরে ১ থেকে ৩ মার্চ পর্যন্ত চলে তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠান। আন্তর্জাতিক সব পত্রিকার শিরোনাম হয়েছিল জমকালো এই আয়োজন।

অতিথি তালিকায় ছিলেন পপকুইন রিয়ানা, বিজনেস টাইকুন বিল গেটস, ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাংকা ট্রাম্প থেকে শুরু করে বহু আন্তর্জাতিক খ্যাতিমান ব্যক্তিত্ব।

এ ছাড়া বলিউড কাঁপানো বড় তারকারা তো আছেনই। বচ্চন পরিবার থেকে শুরু করে তিন খান, গোটা কাপুর পরিবার, অক্ষয় কুমার থেকে মাধুরী দীক্ষিত— এমনকি শচীন থেকে ধোনিসহ খেলার জগতের মেগাস্টাররাও শামিল হয়েছেন এই আয়োজনে।

তবে এত তারকার ভিড়েও অনুপস্থিত বলিউডের একটি অংশ। দেখা যায়নি, তারকা দম্পতি বিরাট কোহলি-আনুশকা শর্মাকেও। অনুপস্থিত ছিলেন হৃতিক রোশন, প্রিয়াংকা চোপড়া ও কৃতি শ্যানন।

ভারতীয় গণমাধ্যম জানায়, লন্ডনে দ্বিতীয় সন্তানের জন্মের পর এখনো ভারতে ফেরেননি বিরাট-আনুশকা দম্পতি। নবজাতক নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। এ কারণেই তারা আম্বানির আয়োজনে উপস্থিত হতে পারেননি।

অন্যদিকে শারীরিক অসুস্থতার কারণে অনুষ্ঠানে যেতে পারেননি হৃতিক রোশান। কয়েক দিন আগেই ক্রাচ নিয়ে ছবি পোস্ট করেছিলেন তিনি।

গত বছর নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনে নিক জোনাসকে সঙ্গে নিয়ে উপস্থিত হলেও বিয়ের আয়োজনে থাকতে পারেননি প্রিয়াংকা চোপড়া। যদিও তার মা মধু চোপড়াকে অতিথির আসনে দেখা গেছে।

অনুষ্ঠানে দেখা যায়নি জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কৃতি শ্যাননকেও। বন্ধুবান্ধব নিয়ে তিনি গুলমার্গ ঘুরে বেড়াচ্ছেন এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

‘অ্যান ইভনিং ইন এভারল্যান্ড’-এর মাধ্যমে শুরু হয় অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের আয়োজন। তিন দিনব্যাপী এসব অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে দেশি-বিদেশি ১২০০ অতিথিকে। প্রতিটি অনুষ্ঠানের জন্য ছিল আলাদা ড্রেসকোডও।

আর পড়তে পারেন