শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আর্জেন্টিনার স্কোয়াডে ৪৪ ফুটবলার, নতুন মুখ ৭ জন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৯, ২০২২
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

কাতার বিশ্বকাপ ইতোমধ্যে নিশ্চিত করেছে আর্জেন্টিনা। ব্রাজিলের পর লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্ব উতরে গেছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। যদিও এখনো লাতিন অঞ্চলের বাছাইয়ে দুই ম্যাচ বাকি লিওনেল মেসিদের।

মার্চের ফিফা উইন্ডোতে আবারো মাঠে নামছে আলবেসেলিস্তেরা। চলতি মাসের শেষদিকে বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের শেষ দুই ম্যাচ খেলতে নামবে লিওনেল স্কালোনির দল। আসন্ন দুই ম্যাচের জন্য সোমবার স্কোয়াড ঘোষণা করেছেন কোচ স্কালোনি। বিশ্বকাপ খেলা নিশ্চিত হওয়ায় একাধিক নতুন খেলোয়াড়কে স্কোয়াডে রেখেছেন কোচ। একেবারে নতুন ৭ তরুণ ফুটবলার জায়গা পেয়েছেন স্কোয়াডে।

আগামী ২৬ ও ৩০ মার্চ দলের শেষ দুই বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের জন্য স্কোয়াডে ফিরেছেন মেসি। সবশেষ খেলা আর্জেন্টিনা স্কোয়াডে ছিলেন না এই পিএসজি তারকা। এবার তাঁকে স্কোয়াডে ফিরিয়েছেন স্কালোনি। স্কোয়াডে ডাকা হয়েছে ৪৪ ফুটবলারকে। যার মধ্যে ৭ জনের অভিষেকই হয় নি।

২৬ মার্চ বুয়েন্স অ্যাইয়েরসে ভেনুজুয়েলার বিপক্ষে খেলে ইকুয়েডরের মাঠে খেলবে ৩০ তারিখ।

আর্জেন্টিনা স্কোয়াড-

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), জেরোনিমো রুলি (ভিয়ারিয়াল), জুয়ান মুসো (আতালান্টা) এবং এস্তেবান আন্দ্রাদা (রায়াদোস)।

ডিফেন্ডার: গঞ্জালো মন্টিয়েল (সেভিয়া), নাহুয়েল মোলিনা (উদিনেস), ক্রিস্টিয়ান রোমেরো (টটেনহ্যাম), নিকোলাস ওটামেন্ডি (বেনফিকা), জুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল), লুকাস মার্টিনেজ কোয়ার্টা (ফিওরেন্টিনা), জার্মান পেজেলা (বেটিস), লিসান্দ্রো মার্টিনেজ (আজাক্স), নেহুন পেরেন (উদিনেস), নিকোলাস তাগলিফিকো (আয়াক্স), মার্কস আকুনা (সেভিয়া) ও ফ্রাঙ্কো কার্বনি (ইন্টার)।

মিডফিল্ডার: রদ্রিগো ডি পল (অ্যাথলেটিকো মাদ্রিদ), লিয়ান্দ্রো পেরেদেস (পিএসজি), জিওভানি লো সেলসো (ভিয়ারিয়াল), এক্সিকিয়েল প্যালাসিওস (বায়ার লেভারকুসেন), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হ্যাম), গুইডো রদ্রিগেজ (বেটিস), রবার্তো পেরেরা (উদিনেস), এমিলিয়ানো বুয়েন্দিয়া (অ্যাস্টন ভিলা), আলেজান্দ্রো গোমেজ (সেভিয়া), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (ব্রাইটন), নিকোলাস পাজ (রিয়াল মাদ্রিদ), টিয়াগো গেরালনিক (ভিয়ারিয়াল) এবং ভ্যালেন্টিন কার্বোনি (ইন্টার)।

ফরোয়ার্ড: লিওনেল মেসি (পিএসজি), লাউতারো মার্টিনেজ (ইন্টার), লুকাস ওকাম্পোস (সেভিয়া), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্টিনা), অ্যাঞ্জেল কোরেয়া (অ্যাথলেটিকো মাদ্রিদ), পাওলো দিবালা (জুভেন্টাস), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি), জুলিয়ান আলভারেজ (রিভার প্লেট), জোয়াকুইন কোরেয়া (ইন্টার), জিওভানি সিমিওনে (হেলাস ভেরোনা), লুকাস বয়ে (এলচে), মাতিয়াস সোলে (জুভেন্টাস), আলেজান্দ্রো গার্নাচো (ম্যানচেস্টার ইউনাইটেড) এবং লুকা রোমেরো (ল্যাজিও)।

আর পড়তে পারেন