বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আ’লীগের নির্বাচনী প্রচারণায় নামছেন তারকারা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৩, ২০১৮
news-image

ডেস্ক রিপোর্টঃ
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের পক্ষে প্রচারে নামছেন চলচ্চিত্র ও টেলিভিশনের তারকা শিল্পীরা।

তাদের মধ্যে রয়েছেন- অভিনেতা জাহিদ হাসান, রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সাদিয়া ইসলাম মৌ।

তাদের সঙ্গে থাকবেন আওয়ামী লীগের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ ও দলীয় মনোনয়ন প্রত্যাশী অভিনেত্রী শমী কায়সারসহ অন্যরা।

মঙ্গলবার বিকালে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রচারণার সঙ্গে যুক্ত হয়েছেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, মৌ, অভিনয়শিল্পী জাহিদ হাসান, শমী কায়সারসহ অনেকেই। আগামী সপ্তাহ থেকে তারা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামবে। এটা আজকে আমাদের বৈঠকের সিদ্ধান্ত। বৈঠকে এই তারকা শিল্পীরাও উপস্থিত ছিলেন।

বৈঠকের পর চিত্রনায়ক ফেরদৌস সাংবাদিকদের জানান, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাওয়ায় তার প্রতি সমর্থন জানাতে প্রচারে নামছেন তারা।

তিনি বলেন, প্রধানমন্ত্রীকে আমরা প্রচণ্ড ভালোবাসি। তিনি আমাদেরকে যে উন্নয়নের ধারা দেখিয়ে দিয়েছে, এই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না।

অভিনেতা জাহিদ হাসান বলেন, আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি এই নৌকা মার্কার কারণেই। আমরা যখন দেশের বাইরে যাই, তখন গর্বের সঙ্গে বলি, আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এটার গন্তব্য যেন আরও ভালো জায়গায় যায়। আমরা নৌকার সঙ্গে আছি, ইনশাল্লাহ থাকব।

তরুণদের প্রতি আহ্বান জানিয়ে চিত্রনায়ক রিয়াজ বলেন, আমি মনে করি, আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়, আপনারা যারা নতুন ভোটার আছেন, তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না, এদেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাক।

আর পড়তে পারেন