শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউপি নির্বাচন: বাশরা গ্রাম থেকে একক প্রার্থী আলী আহমেদ মিয়াজী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১১, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

আসন্ন ২৯ ডিসেম্বর দাউদকান্দির ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাশরা গ্রামে উঠান বৈঠক ও নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে বাশরা গ্রাম থেকে একক প্রার্থী হিসেবে দল মত নির্বিশেষে আলহাজ্ব আলী আহম্মেদ মিয়াজীকে সবাই সমর্থন জানায়।

উক্ত সভায় গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ সাধারণ জনগন,যুবক, কিশোররা উপস্থিত ছিলেন।উক্ত সভার সভাপতিত্ব করেন তৌহিদ আলম মিয়াজী।

বক্তব্য রাখেন, বর্তমান মেম্বার সাইফুল্লাহ আল কামাল দর্জি,সাবেক মেম্বার মোশাররফ হোসেন মিয়াজী, সাবেক মেম্বার ইসমাইল মজুমদার ,বিশিষ্টজন এন,এম জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যাবসায়ী ও রাজনীতিবিদ জনাব ওয়াদুদ মৌলভী,বিশিষ্টজন নজরুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মহাসিন চৌধুরী, আব্দুর রশীদ মাষ্টার বিএসসি,বিল্লাল তালুকদার মাষ্টার, ফরহাদ আহম্মেদ ভুইয়া, তারেক ডালী, কানন মিয়াজী, জসিম মির্জা সাদ্দাম তালুকদারসহ আরো অনেকেই।

বক্তৃতায় বক্তারা বলেন, বাশরা গ্রাম থেকে বিগত সময়ে এখনও পর্যন্ত কোন চেয়ারম্যান হয়নি। তাই তারা একমত হয়ে বাশরা গ্রাম থেকে চেয়ারম্যান হওয়ার জন্য বদ্ধপরিকর। গ্রামবাসী সম্মলিতভাবে আলহাজ্ব আলী আহম্মেদ মিয়াজীকে সমর্থন করেন এবং যার যার অবস্থান থেকে নির্বাচনে আলী আহম্মেদ মিয়াজীর পক্ষে কাজ করার ঘোষণা দেন।

উক্ত সভায় আলী আহাম্মেদ মিয়াজি বলেন,” “কোন অপশক্তি, কোন পেশি শক্তির কাছে আমি হার মানবো না।জনগন আমার পাশে থাকলে আমি আমার সর্বোচ্চটা দিয়ে জয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন,আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার নিজ গ্রাম বাশরাসহ ইউনিয়নের প্রতিটি গ্রামকে উন্নয়নের মডেল গ্রাম হিসাবে পরিনত করবো।”