বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দেবিদ্বার আবদুল্লাপুর হাজী আমীর উচ্চ বিদ্যালয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ
আসন্ন এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে কুমিল্লার দেবিদ্বার উপজেলার আবদুল্লাপুর হাজী আমীর উচ্চ বিদ্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা শনিবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সমাজসেবক মোঃ অলি আহাম্মদ সরকার এর সভাপতিত্বে অলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামিম। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুল হাসান, রসুলপুর ইউপি আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সরকার, আবদুল্লাপুর হাজী আমীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফিরোজ আহম্মেদ, সিনিয়র শিক্ষক বাবু পরিমল চন্দ্র দাস, সহকারী শিক্ষক মোঃ জহিরুল ইসলাম ও তাহমিনা বেগম, অভিভাবক সদস্য মোঃ তাজুল ইসলাম, রসুলপুর ইউপি যুবলীগ সভাপতি মোঃ নুরুল আলম সুমন, যুবলীগ নেতা মোঃ আনিসুর রহমান সহ আরো অনেকে।
অনুষ্ঠানের প্রধান অতিথি প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামিম বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের ১ তারিখে বই তুলে দিচ্ছেন তোমাদের হাতে এবং উপবৃত্তি ও শিক্ষা উপকরণ দিচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন আজ বাংলাদেশ ওই স্বপ্ন পূরণে এগিয়ে যাচ্ছে। তাঁর স্বপ্ন তিনি তরুণদের উদ্দীপনা দিয়ে একটি অদম্য আগামীর সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ে তুলবেন। তাই এই বিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থীকে পড়াশুনায় ও শিক্ষার মানোন্নয়নে নজর দিতে হবে।

আর পড়তে পারেন