সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ঋণের চাপে অটোরিকশাচালকের আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৩, ২০২৩
news-image

উপজেলা প্রতিনিধি:

কুমিল্লায় ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় জামির হোসেন (৩৮) নামে এক অটোরিকশাচালক কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন। রোববার (২২ অক্টোবর) রাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের ছাতিয়ানি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক জামির হোসেন ওই এলাকার মৃত আবু হানিফের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান রুবেল।

সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী জানান, অটোরিকশাচালক জামির হোসেন কিস্তিতে অটোরিকশা কেনেন। প্রতিমাসে তাকে মোটা অঙ্কের টাকা কিস্তি দিতে হয়। এ ছাড়া স্থানীয়ভাবেই কয়েকজনের কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন জামির। এসব ঋণের টাকা পরিশোধে তিনি ব্যর্থ হন। তাই ঋণের বোঝা সইতে না পেরে রোববার রাতে কীটনাশক পান করেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই মারা যান জামির।

ওসি মাহমুদুল হাসান রুবেল জানায়, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষ হলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

আর পড়তে পারেন