বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এ বছর বিপিএল হচ্ছে না, জানালেন অর্থমন্ত্রী লোটাস কামাল

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৪, ২০১৯
news-image

স্পোর্টস ডেস্কঃ

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সময় ঘনিয়ে আসলেই প্রতি বছর শুরু হয় নানা নাটকীয়তা। এই বছরের বিপিএলের আগেও তার ব্যতিক্রম হচ্ছে না। বিপিএলের এখনও তিন মাস বাকি থাকলেও এখনই এটা নিয়ে শুরু হয়েছে নানা ধরনের শঙ্কা।এবার সেখানে যোগ দিয়েছেন খোদ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) শেখ কামাল ক্লাব কাপ ফুটবলের প্রস্তুতি পর্বের সভায় ‍তিনি এ বছরের ৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বিপিএল আয়োজন সম্ভব না বলেই মন্তব্য করেছেন। বর্তমান অর্থমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সভাপতি। তবে বর্তমানে বোর্ডের সঙ্গে জড়িত নন তিনি।

কিন্তু বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উপদেষ্টা হিসেবে আছেন অর্থমন্ত্রী মুস্তফা কামাল। তিনি জানিয়েছেন এক বছরে দুইবার বিপিএল আয়োজন সম্ভব নয়।

এ ব্যাপারে তিনি বলেন, বিপিএল আমার সময়ে শুরু হয়েছে। আইনে আছে এক বছরে দুইবার বিপিএল হবে না। সে হিসেবে এ বছর বিপিএল হওয়ার কোনও সুযোগ নেই।

২০১৮ সালের ডিসেম্বরে বিপিএল আয়োজনের কথা থাকলেও জাতীয় সংসদ নির্বাচন থাকায় তা সম্ভব হয়নি। পরবর্তীতে নির্বাচনের পর ২০১৯ সালের জানুয়ারিতে আয়োজন হয় বিপিএলের ষষ্ঠ আসর।

আর পড়তে পারেন