শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কংশনগর বাজা‌রে ই‌চ্ছেমা‌ফিক দা‌মে পণ‌্য বিক্রির অভিযোগে ৬ প্রতিষ্ঠান‌কে জ‌রিমানা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৬, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচংয়ে ই‌চ্ছেমা‌ফিক দা‌মে নিত‌্যপণ‌্য বি‌ক্রি ও অনু‌মোদনহীন পণ‌্য বিক্রির অভিযোগে ৬ প্রতিষ্ঠান‌কে জ‌রিমানা করেছে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সা‌ড়ে ১০টা থে‌কে দুপুর দেড়টা পর্যন্ত সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে কংশনগর বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় অ‌তি‌রিক্ত মূল্যে ভোজ‌্যতেল বি‌ক্রি, মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করা, ক্রয় ভাউচার না রে‌খে ই‌চ্ছেমা‌ফিক দা‌মে নিত‌্যপণ‌্য বি‌ক্রি ও অনু‌মোদনহীন পণ‌্য ফা‌র্মেসী‌তে বি‌ক্রির অ‌ভি‌যো‌গে ৬ প্রতিষ্ঠান‌কে ৩৯ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

অ‌ভিযা‌নে অ‌তি‌রিক্ত মূ‌ল্যে খোলা সয়া‌বিন তেল বি‌ক্রি করায় মেসার্স মোস‌লেম ভুঁইয়া স্টোর‌কে ১৫ হাজার টাকা, মূল‌্য তা‌লিকা না রে‌খে ই‌চ্ছেমা‌ফিক দা‌মে নিত‌্যপণ‌্য বি‌ক্রি করায় হাজী স্টোর‌কে ৫ হাজার টাকা, একই অ‌ভি‌যো‌গে লিটন স্টোর‌কে ৫ হাজার টাকা এবং জয়দল এন্টারপ্রাইজ‌কে ২ হাজার টাকা জ‌রিমানা করা হয়। এছাড়াও লাই‌সেন্স না নি‌য়ে ফা‌র্মেসী পরিচা‌লনা ও অনু‌মোদনহীন পণ‌্য ফা‌র্মেসী‌তে বি‌ক্রির অ‌ভি‌যো‌গে দাস ফা‌র্মেসী‌কে ১০ হাজার টাকা ও আল আ‌মিন ফা‌র্মেসী‌কে ২ হাজার টাকা জ‌রিমানাসহ সোট ৬ প্রতিষ্ঠান‌কে ৩৯ হাজার টাকা জ‌রিমানা করা হয় এবং অন‌্যদের সতর্ক করা হয়।

এসময় সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে চলা এ অ‌ভিযা‌নে ক‌্যাব কু‌মিল্লার সাধারণ সম্পাদক কাজী মাসউদ আলম ও জেলা পু‌লিশের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

আর পড়তে পারেন