রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

“কুজিস্কু ২০০০” ব্যাচের ইফতার মিলনমেলা ২০২৩ সম্পন্ন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৭, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা জিলা স্কুল (কুজিস্কু )২০০০ ব্যাচের ইফতার মিলনমেলা (ঢাকা পর্ব) সম্পন্ন হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) ঢাকার গুলশানের ক্রিকেটার্স কিচেন এন্ড ক্যাফে রেস্টুরেন্টে এ ইফতার মিলনমেলা অনুষ্ঠিত হয়। ইফতার শেষে ডিনারের আয়োজনও ছিল এ মিলনমেলায়।

কুজিস্কু-২০০০ ব্যাচের উদ্যোগে ঢাকায় ও কুমিল্লায় প্রতিবছরই এ ইফতার মিলনমেলার আয়োজন করা হয়। এতে করে দীর্ঘদিন পর পর অন্তত বছরের একটি দিন স্কুল বন্ধুদের একে অপরের সাথে সাক্ষাৎ হয়। সুখ-দু:খ আদানপ্রদান করতে পারে একে অপরের সাথে। অতীত স্মৃতি রোমন্থন করে বেশ কয়েক ঘন্টা নিজেদের প্রফুল্ল করে রাখে বন্ধুরা। আদতে ইফতার পার্টি হলেও তা সুখময় মিলনমেলায় রূপ নেয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। ইফতার মিলনমেলায় এসে এ ব্যাচের বন্ধুরা নিজেরা হারিয়ে গেছে স্কুল জীবনের খুনসুটিতে। কথাবার্তায়, গল্পে-স্মৃতিচারণে ইফতার মিলনমেলাটি প্রাণবন্ত হয়ে উঠে।

ইফতার মিলনমেলা সফল ও প্রাণবন্ত করার লক্ষ্যে বেশ কয়েকদিন আগে থেকে ২০০০ ব্যাচের বন্ধুদের সাথে যোগাযোগ শুরু করেন রাইসুল নাবিল, মাকসুদ উল্লাহ, আবু জাফর উজ্জ্বল ও আলভি ।

এ ইফতার মিলনমেলায় আরো অংশগ্রহণ করেছেন কবি পিয়াস মজিদ, মহিবুবুল হক ছোটন, রাকিবুল হাসান লিমন, আসাদুজ্জামান আকন্দ, তোফায়েল মিয়াজী, হোসাইন ইউসুফ কাকুল, শাহাদাত সোহাগ, খায়রুল ইসলাম, আহমেদ শাকিল, নাজমুল আহসান তুহিন, ফায়েজ আলম, আব্দুল মোমেন রোহিত, তুহিন টিপু, রাগিব মনোয়ার, অনুপ কুমার সাহা, নাইমুল নাইম, মো: মহি উদ্দিন, মো: হাসানুজ্জামান, তাইমুম রহমান ইভান, স্মিথ শিহাব, রাজিব আহমেদ, আসমো কায়সার দিবস, মহসিন , মাজহার সিহাব, মাসুদ রানা, মো: গোলাম মোর্তজা, হাসনাত জেকি, মাহমুদ টুটুল, ডা. রাব্বি, মোরশেদ সোহেল, মো: সালাহ উদ্দিন, বুলু আলী ইমাম, আমিন ইসলাম, আলী আহমেদ মিয়া শিশির, জাবেদ ইকবাল, মুহিত চক্রবর্তী, সামিউল হোসাইন ডোনাস, তানভীর আলম, ফারহান আহমেদ অনিসহ আরো অনেকে।

আর পড়তে পারেন