সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বইপোকার ইফতার ও সাহিত্য আড্ডা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৭, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলার সর্ববৃহৎ বই পড়া সম্পর্কিত সংগঠনের নাম ‘কুমিল্লার বইপোকা’। সংগঠনটি ২০১৮ সাল থেকে তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে। নিয়মিত সাহিত্য আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রতিযোগিতা, খ্যাতিমান লেখকদের জন্ম-মৃত্যু দিবসকে নানা অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

এরই ধারাবাহিকতায় বুধবার (৫ই এপ্রিল) কবি নজরুল ইনস্টিটিউট কেন্দ্রে পবিত্র মাহে রমাদান উপলক্ষে সংগঠনটির ইফতার ও সাহিত্য আড্ডার আয়োজন করেছে।

এতে উপস্থিত ছিলেন বইপোকা’র নতুন সভাপতি ফারিয়া আক্তার, সাধারণ সম্পাদক মোঃ আনিসুল ইসলাম, অর্থ, প্রকাশনা ও ম্যাগাজিন সম্পাদক সাইদুল হাসান, অ্যালামনাই এসোসিয়েশান কো-অর্ডিনেটর সাইদুল ইসলাম কাজল, সাহিত্য আড্ডা সম্পাদক নুসরাত নিশি, ফৌজিয়া ইসলাম তৃষা ও জান্নাতুল সুমা, প্রচার সম্পাদক ফয়েজ আহমেদ ও মোঃ জয়নাল আবেদীন, গ্রুপ ম্যানেজমেন্ট এন্ড এন্ড কমিউনিকেশন সম্পাদক মোসাঃ শিল্পী আক্তার, আবৃত্তি ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এবং অ্যাম্বাসেডর কুমিল্লা বিশ্ববিদ্যালয় মোঃ পলাশ হাসান সহ প্রমুখ। ইফতার ও সাহিত্য আড্ডা অনুষ্ঠানে সংগঠনের নানা বিষয়ে আলোচনা করা হয়েছে। তাছাড়া সংগঠনটির মাধ্যমে কিভাবে আরো মানুষের কাছে বইয়ের কথা পৌঁছে দেওয়া যায়, পাঠক তৈরি করা যায় সে ব্যাপারেও নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

আর পড়তে পারেন