শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন ও পাইপ লাইন উচ্ছেদ, ৩ জনকে জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২০, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও পাইপ লাইন উচ্ছেদ করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ৩ জনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার দুপুরে উপজেলার মোকাম ইউনিয়নের বারাইর গ্রামে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করেন।

এসময় প্রায় এক হাজার ফুট পাইপ লাইন অকেজো করা হয় এবং ২৬ টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ১ ইঞ্চি ব্যাসের ২৫টি পাইপ যা দৈর্ঘ্য ২০ ফুট করে মোট ৫০০ ফুট এবং ২৬টি লোকাল রেগুলেটর জব্দ করা হয়েছে।

এছাড়াও অবৈধ গ্যাস সংযোগকারীদের মধ্যে ৩ জনকে ১০ হাজার করে মোট ৩০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। বাকী অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়।

অবৈধ গ্যাস সংযোগের দায়ে যে ৩ জনকে অর্থদণ্ড করেন তারা হলেন- বারাইর গ্রামের সুলতান আহমদের স্ত্রী নিলুফা আক্তার (৪৫), একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে মোঃ সেলিম (৪২) ও একই গ্রামের আলী আশ্রাফের ছেলে আবুল কাসেম (৩৩)।

এই অভিযানে উপস্থিত থেকে সহযোগিতা করেন বাখরাবাদ গ্যাসের কুমিল্লার বিভিন্ন বিভাগের ডিজিএমগণ এবং বাখরাবাদ গ্যাস এর উপ-পরিচালক আব্দুর রউফ চৌধুরী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্ব পালন করেন কুমিল্লা জেলা পুলিশের একটি টিম।

আর পড়তে পারেন