শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ৩৪৭ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার ব্রাহ্মণপাড়া সীমান্ত এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩৪৭ বোতল ফেনসিডিলসহ মো. সুমন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ সুলতানপুর ব্যাটালিয়ন (৬০)।

সোমবার বেলা ১২ টার দিকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাধীন শশীদল সীমান্ত এলাকায় পৃথক অভিযানে মানরা রেল ব্রিজ এর নিচ থেকে ৪ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে।

আটক সুমন মিয়া উপজেলা মলিকাদীর্ঘী এলাকার মৃত নুর ইসলামর ছেলে।

বিজিবি সূত্র জানায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমান ফেনসিডিল এনে সীমান্ত এলাকার ইছারপুল নামক স্থান দিয়ে পার করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে।

পরে সুলতানপুর (৬০) ব্যাটালিয়নের অধিনায়কের নির্দেশে শশীদল বিজিবির হাবিলদার ফারুক কামালের নেতৃত্বে একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ৩১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি মটর সাইকেল ফেলে পাচারকারীরা সীমান্তে পালিয়ে যায়।

এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। অপরদিকে রাত সাড়ে ১২ টার দিকে তেতাভূমি এলাকায় ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান অভিযান চালিয়ে ৩৩ বোতল ফেনসিডিল আটক করে। শশীদল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার ফারুক কামাল ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করে থানায় সোপর্দ করা হয়েছে।

আর পড়তে পারেন