শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার সংরাইশ সরকারি শিশু পরিবারে মাস্ক-স্যানেটাইজার-গ্লাভস বিতরণ ও পিঠা উৎসব

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
‘যতক্ষন আছে দেহে প্রাণ, অসহায় সুবিধা বঞ্চিত শিশুদের জন্য লড়ে যান’ এই শ্লোগানে দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লার আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে শিশু পরিবারে মাস্ক-স্যানেটাইজার-গ্লাভস বিতরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে সংরাইশ সরকারি শিশু পরিবারে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খান।

দৃষ্টান্ত ফাউন্ডেশন’ কুমিল্লার প্রতিষ্ঠাতা ও মাইটিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সাইফ উদ্দিন রনী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ বিশেষ অতিথি ছিলেন, মহানগর কৃষকলীগের আহবায়ক খোরশেদ আলম, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইফ উদ্দিন, শিশু পরিবারের উপ-তত্ত¡াবধায়ক শরফুন্নাহার মনি, ন্যাক ল্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক মীর মফিজুল ইসলাম, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক বিএম মহিউদ্দিন মন্টি, মিসেস ফারমিজ হক ইকরা, ক্যামেরা পার্সন সালাউদ্দিন সুমন, শাফায়েতুল ইসলাম, আবদুস সালাম বাপ্পীসহ শিশু পরিবারের শিক্ষক ও কোমল মতি শিক্ষার্থীবৃন্দ।

পরে শিশু পরিবারের সদস্যদের নিয়ে দৃষ্টান্ত ফাউন্ডেশন’ কুমিল্লার প্রতিষ্ঠাতা ও মাইটিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সাইফ উদ্দিন রনী ও শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক শরফুন্নাহার মনির কন্যা আফরাহ জন্মদিনের কেক কাটেন অতিথিবৃন্দ।

আর পড়তে পারেন