বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার হোমনায় পূর্ব শত্রুতার জের ধরে ঘর থেকে ডেকে এনে প্রতিবেশীকে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৮, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের জয়পুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে নজরুল ইসলাম নামে এক কৃষককে ঘর থেকে ডেকে এনে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিবেশি বশির আহমেদ।

আজ সোমবার (১৮ মে) সকালে জয়পুর গ্রামে নজরুল ইসলামের নিজ বাড়িতেই এই নির্মম ঘটনাটি ঘটে।নিহত কৃষক নজরুল ইসলাম জয়পুর গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে।

এ ঘটনায় ঘাতক বশিরকে গ্রেফতার করেছে পুলিশ। ঘাতক বশির একই গ্রামের মৃত আবদুল বারেকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ২ বছর যাবত কৃষক নজরুল ইসলামের সঙ্গে প্রতিবেশী বশির আহমেদের পারিবারিক বিরোধিতা চলছিল। ওই বিরোধিতার জের ধরেবি আজ সকালে বশির একটি চাকু নিয়ে নজরুলকে ঘর থেকে বের হওয়ার জন্য ডাকাডাকি করেন। একপর্যায়ে নজরুল ঘর থেকে বের হয়ে আসলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী উপর্যূপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান ঘাতক। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই নির্মম ঘটনাটি ঘটেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং ঘাতক বশিরকে গ্রেফতার করা হয়েছে।

আর পড়তে পারেন